বুধবার ‚ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ ‚ ২৭শে মে, ২০২০ ইং ‚ সকাল ৮:১৪

Home খেলা দুস্থ মানুষদের ৫০ লাখ রুপির চাল দেবেন সৌরভ

দুস্থ মানুষদের ৫০ লাখ রুপির চাল দেবেন সৌরভ

অধিকার ডেস্ক:: করোনার বিস্তার রোধে সারাদেশ ২১ দিনের জন্য লকডাউন ঘোষণা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে এই সংকটে সবচেয়ে বেশি বিপদে নিম্নবিত্ত মানুষজন।

কর্মক্ষেত্র বন্ধ হয়ে যাওয়ায় তাদের বেঁচে থাকাই কঠিন হয়ে পড়েছে। ভারতে এই লকডাউনেও যেন নিম্নবিত্তরা খেয়ে-পরে বাঁচতে পারেন, সে জন্য উচ্চবিত্তদের এগিয়ে আসার আহ্বান জানানো হয়েছে। ইতিমধ্যে অনেকে এগিয়েও এসেছেন।

ক্রীড়াজগতও এর বাইরে নয়। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি করোনার এই দুর্যোগের মধ্যে অসহায় ও দরিদ্র মানুষদের মধ্যে ৫০ লাখ রুপির চাল বিতরণ করার উদ্যোগ নিয়েছেন।

সৌরভের এই উদ্যোগে অংশীদার প্রতিষ্ঠান ‘লাল বাবা রাইস’। সরকারের নির্দেশে স্কুলের মধ্যে আশ্রয় নেয়া দুস্থ ও অসহায় মানুষদের মধ্যে এই চাল দেওয়া হবে। ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল এক বিবৃতিতে জানিয়েছে এ তথ্য।

এর আগে আজ (বুধবার) সকালে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল রাজ্যের জরুরি দাতব্য তহবিলে ২৫ লাখ রুপি দান করার ঘোষণা দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা লাখ ছাড়ালো, বিশ্বে ৩ লাখ

আন্তর্জাতিক ডেস্ক:: মহামারি করোনায় যুক্তরাষ্ট্রের মৃতের সংখ্যা এক লাখ ছাড়িয়েছে। শুধুমাত্র নিউইয়র্কেই মারা গেছে ২৯ হাজারের বেশি মানুষ। নিউইয়র্কে আক্রান্তের সংখ্যা তিন...

রংপুরে মদপানে ঈদ উদযাপন, ৬ জনের মৃত্যু

অধিকার ডেস্ক:: রংপুরের পীরগঞ্জ উপজেলায় বিষাক্ত মদপানে ছয়জনের মৃত্যু হয়েছে। একই সঙ্গে মদপানে অসুস্থ হয়ে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন অন্তত সাতজন।

যুক্তরাষ্ট্রের চেয়ে বাংলাদেশে করোনার সংক্রমণ হার বেশি

অধিকার ডেস্ক:: এপ্রিলের শুরুতে করোনার সংক্রমণ হার ৫ শতাংশের নিচে থাকলেও চলতি সপ্তাহে তা বেড়ে দাঁড়িয়েছে ১৮ শতাংশে। দেশে নমুনা পরীক্ষায় আগের...

যুদ্ধের জন্য সেনাবাহিনীকে প্রস্তুত থাকার নির্দেশ দিলেন চীনের প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক :: করোনা পরিস্থিতির মধ্যে যুদ্ধের জন্য সেনাবাহিনীকে প্রস্তুত থাকার নির্দেশ দিলেন চীনের প্রেসিডেন্ট শি চিনপিং। রাষ্ট্রীয় সংবাদমাধ্যম...