শুক্রবার, মে ১৪
শীর্ষ সংবাদ

দুর্নীতিবাজদের পেছনে প্রভাবশালী নেতা-মন্ত্রীরা জড়িত : মওদুদ আহমদ

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, দুর্নীতিবাজদের পেছনে প্রভাবশালী নেতা-মন্ত্রীরা জড়িত। সরকার তাদের তাই এখন আর নিয়ন্ত্রণ করতে পারছে না।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে এগ্রিকালচারিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (এএবি) উদ্যোগে খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে মওদুদ আহমদ এ বক্তব্য দেন।

মওদুদ আহমদ বলেন, দেশের প্রতিটি ক্ষেত্রেই পতন ঘটেছে। কারণ দেশে কোনো প্রতিনিধিত্বশীল সরকার নেই। সরকারদলীয় নেতাকর্মীদের দুর্নীতিই এত বিস্তৃত হয়েছে যে, কোথাও কোনো নিয়ন্ত্রণ নেই। তিনি বলেন, জি কে শামীম, খালেদ মাহমুদ ভূঁইয়া, ইসমাইল হোসেন সম্রাট- এরা মাত্র কয়েকটি নাম। এ রকম আরও শত শত নাম আছে। আজকে হয়তো এসব খবরের কাগজে খুব ভালো করে ছাপানো হচ্ছে। কিন্তু দেখবেন, কয়েকদিন পরই এগুলো ধামাচাপা দেওয়া হবে।

ব্যারিস্টার মওদুদ বলেন, এ পরিস্থিতিতে সবচেয়ে বড় প্রয়োজন গণতন্ত্র ফিরিয়ে আনা। সর্বত্র জবাবদিহি প্রতিষ্ঠা করা। আর এ জন্য প্রয়োজন খালেদা জিয়াকে মুক্ত করে আনা।

সংগঠনের আহ্বায়ক রাশিদুল হাসান হারুনের সভাপতিত্বে ও শামীমুর রহমান শামীমের পরিচালনায় মানববন্ধনে আরও বক্তৃতা করেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি রিয়াজুল ইসলাম রিজু প্রমুখ।


এখানে শেয়ার বোতাম