শনিবার, মার্চ ৬
শীর্ষ সংবাদ

‘দুঃসাহসিক অভিযানে’ মোদি !

এখানে শেয়ার বোতাম

আন্তর্জাতিক ডেস্ক ::  ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দেখা যাবে ডিসকভারির জনপ্রিয় শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এ। খবর এনডিটিভির।

জানা গেছে, একটি বিশেষ পর্বে দেখা যাবে প্রধানমন্ত্রী মোদিকে। এই পর্বে তুলে ধরা হবে ‘পরিবেশগত পরিবর্তন সম্পর্কিত বিষয়গুলি’।

ডিসকভারির পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, অ্যাডভেঞ্চার প্রিয় বেয়ার গ্রিলসের সঙ্গে নরেন্দ্র মোদির ওই পর্বের শুটিং হয়েছে ভারতের জিম করবেট জাতীয় উদ্যানে। বন্য জীবন নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে বিভিন্ন আলোচনা ও অভিজ্ঞতা শেয়ার করতে দেখা যাবে বেয়ারকে। তাদের আলোচনায় উঠে আসবে পরিবেশগত পরিবর্তনের বিষয়গুলিও।

টুইটারে ভিডিও শেয়ার করে ওই শোয়ের উপস্থাপক বেয়ার গ্রিলস লিখেছেন, ১৮০টি দেশের মানুষ দেখতে পারবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অজানা দিক। তারা দেখতে পাবেন কিভাবে তিনি ভারতের বিভিন্ন জঙ্গলে ঘুরে পাখি সংরক্ষণ এবং পরিবেশগত পরিবর্তন সম্পর্কে সচেতনতা গড়ে তুলছেন।

এই শোতে প্রধানমন্ত্রী মোদি এবং বিয়ার গ্রিলসকে একটি ভেলা তৈরি করে একটি নদী পার হতে দেখা ডাবে।

প্রোমোতে দেখানো হয়েছে, প্রধানমন্ত্রী মোদি এবং বেয়ার গ্রিলস একটি ভেলাতে করে নদী পার হচ্ছেন।

বিশেষ এই পর্বটি নিয়ে বেয়ার গ্রিলস বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের জঙ্গলের অভ্যন্তরে প্রবেশ করা আমার পক্ষে সৌভাগ্যের বিষয়। আমি এই বিশ্বনেতার সঙ্গে সময় কাটাতে পেরে সত্যিই সম্মানিত বোধ করছি। জঙ্গল আমাদের স্মরণ করিয়ে দেয়, আমাদের একে-অপরকে প্রয়োজন এবং একসঙ্গে থাকলেই আমরা আরও শক্তিশালী হতে পারি। আমি প্রধানমন্ত্রীর সঙ্গে সময় কাটাতে পেরে খুবই আনন্দিত।


এখানে শেয়ার বোতাম