শুক্রবার, মার্চ ৫
শীর্ষ সংবাদ

দীঘিনালায় গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা

এখানে শেয়ার বোতাম

খাগড়াছড়ি প্রতিনিধি :: পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় গলায় ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। নিহত যুবকের নাম মোঃ রবি (৩৫) সে উপজেলার গোরস্থান পাড়া এলাকার মৃত আবদুল কাদের এর ছেলে।

মঙ্গলবার ভোররাত আনুমানিক চারটার দিকে স্ত্রী’র সাথে ঝগড়া করে এ ঘটনা ঘটায়। ঘটনার পর দীঘিনালা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহত যুবকের লাশ উদ্ধার করেছে।

জানাযায়, দীঘিনালা উপজেলার গোরস্থান পাড়া এলাকায় শ্বশুর বাড়ীতেই বসবাস করতো রবি। গত সোমবার রাতে স্ত্রী শিউলি আক্তারের সাথে ঝগড়া করে। পরে এক পর্যায়ে সবাই ঘুমিয়ে পড়লে ভোররাতে রবি পার্শ্ববর্তী গাছের সাথে ফাঁস দিয়ে আত্বহত্যা করে। পরে মঙ্গলবার সকালে স্বামী রবিকে বিছানায় দেখতে না পেয়ে খোজা~খুজি করে, এক পর্যায়ে ঘরের পার্শ্বে গাছের সাথে ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে এলাকাবাসীকে জানায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত রবি’র ঝুলন্ত লাশ উদ্ধার করে দীঘিনালা থানা পুলিশ।

স্ত্রী শিউলি আক্তার জানান, স্বামী রবি প্রায়ই ঝগড়া-বিবাদ করতো। আত্মহত্যা করার আগেও ঝগড়া করে। পরে আমি ঘুমিয়ে পরি।

এদিকে ঘটনার পর খাগড়াছড়ি সদর সার্কেল এর সহকারি পুলিশ সুপার মোঃ রওনক আলম, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম, মেরুং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রহমান কবির রতন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থল পরিদর্শন করে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করে থাকতে পারে! এঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে।


এখানে শেয়ার বোতাম