সোমবার, নভেম্বর ৩০

দিরাইয়ে উদীচীর প্রতিষ্ঠাবার্ষিকী পালন

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: “দুর কর দুশাসন দুরাচার, জনতা জেগেছে যে দুর্বার” এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে দিরাই উপজেলা সংসদ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকাল ৪ টায় দিরাই শাখা সংসদ স্থানীয় স্মৃতিসৌধ প্রাঙ্গনে আয়োজন করে আলোচনা সভা, কবিতাপাঠ, শিশুকিশোরদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতা ও সারাদেশ ব্যাপী চলমান নারী নির্যাতন নিপীড়ন, ধর্ষনের বিরুদ্ধে প্রতিবাদী সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে দিরাই শাখার সভাপতি নারায়ন দাসের সভাপতিত্বে ও সম্পাদকমন্ডলীর সদস্য অনুপম দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন দিরাই কলেজের সাবেক ভিপি ও সিপিবি নেতা নিরঞ্জন দাস খোকন, জাসদ সভাপতি আমিনুল ইসলাম আমিন, জাসদ সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, দিরাই উদীচীর সহ-সভাপতি অমিয় রায় অশোক, মিটন তালুকদার, যুব ইউনিয়ন নেতা হিরন্ময় দাস, দিরাই উদীচীর সম্পাদক মন্ডলীর সদস্য যুগপ্রভাত তালুকদার চয়ন, সহ-সাধারণ সম্পাদক মাহমুদ আপেল, প্রকাশনা সম্পাদক কিরণ বর্মণ, সংষ্কৃতি কর্মী ও শিক্ষক প্রতিভা দাস, সাহিত্য বার্ষিকী সম্পাদক জলি রানী দাস প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উদীচী দিরাই শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার সরকার।

অনুষ্ঠানে বক্তারা সারাদেশ ব্যাপী চলমান নারী নির্যাতন নিপীড়ন, ধর্ষনের দ্রুত বিচার ও পূর্বের দায়েরকৃত মামলাগুলোর দ্রুত বিচার দাবী করেন। শেষে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিগণ।


এখানে শেয়ার বোতাম