সোমবার, মার্চ ৮
শীর্ষ সংবাদ

দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট চলবে : মকসুদ আহমদ

এখানে শেয়ার বোতাম

সিলেট প্রতিনিধি :: সড়ক পরিবহন আইন ২০১৮ সংশোধনের জন্য দাবী জানিয়েছে আলোচনা সভা করেছে বাংলাদেশ ট্রাক-কাভার্ড ভ্যান ও পণ্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। ২০ নভেম্বর দক্ষিণ সুরমা পাড়াইচকস্থ শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় নেতৃবৃন্দরা বলেন, দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট চালু থাকবে এবং সিলেটে পণ্য ওঠানামা, পরিবহনসহ সব ধরনের কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন নেতৃবৃন্দরা।

এদিকে সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতি ও সিলেট জেলা ট্রাক-পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট ২১৫৯ নেতৃবৃন্দ জানান, নতুন সড়ক পরিবহন আইন স্থগিত রাখাসহ ৯ দফা দাবিতে বুধবার সকাল ৬টা থেকে কর্মবিরতি পালন করে বাংলাদেশ ট্রাক- কাভার্ড ভ্যান পণ্য পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

নেতৃবৃন্দরা কর্মবিরতিতে সংহতি প্রকাশ করে সারাদেশের মতো সিলেটেও ট্রাক- কাভার্ড ভ্যান ও পণ্য পরিবহন বন্ধ রয়েছে।

সিলেট জেলা ট্রাক–পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট ২১৫৯ এর সভাপতি শ্রী আবু সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমির উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি সৈয়দ মকসুদ আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা ট্রাক- কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি সৈয়দ মকসুদ আহমদ, কার্যকরি সভাপতি শাহনুরুর রহমান, সহ-সভাপতি আব্দুল মসব্বির, সমসের মুর্তজা চৌধুরী, মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মো. ময়নুল হক, সহ- সাধারণ সম্পাদক মো. কয়ছর আলী জালালী, ইকবাল হোসেন, নাজিম আহমদ স্বপন, ফয়জুল ইসলাম, পবিত্র রঞ্জন দাস, শাহিন মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, সিলেট জেলা ট্ধসঢ়;্রাক-পিকআপ কাভার্ডভ্যান
শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট ২১৫৯ কার্যকরি সভাপতি আব্দুসসালাম, সহ-সভাপতি জুবের আহমদ, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী, সহ সম্পাদক আহমদ আলী স্বপন, সাংগঠনিক সম্পাদক সামিম আহমদ, প্রচারসম্পাদক, সামাদ রহমান, দপ্তর সম্পাদক বাবুল হোসেন, কোষ্যাধক্ষ রাজুআহমদ তুরু, সদস্য শরিফ আহমদ, আলী আহমদ, আব্দুল জলিল, আব্দুল মতিন,বিলাল আহমদ প্রমুখ।


এখানে শেয়ার বোতাম