বুধবার, মার্চ ৩
শীর্ষ সংবাদ

তুহিনকে নৃশংসভাবে হত্যা : বাবা ও ২ চাচা রিমান্ডে

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: সুনামগঞ্জের দিরাইয়ে পাঁচ বছরের শিশু তুহিনকে নৃশংসভাবে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে আটক বাবা আব্দুল বাছির, চাচা আব্দুল মছব্বির ও জমশেদ মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার বিকেলে দিরাই জোনের আমলগ্রহণকারী ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিনহা এই আদেশ দেন।

এর আগে সোমবার দুপুরে এই ঘটনায় জড়িত সন্দেহে তুহিনের বাবা আব্দুল বাছির, চাচা আব্দুল মছব্বির, জমশেদ মিয়া, নাছির মিয়া, জাকিরুল, তুহিনের চাচি ও চাচাতো ভাই মৃত ইসলাম উদ্দিনের ছেলে শাহ্‌রিয়ার এবং চাচাতো বোনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের তিন সদস্যের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সত্যতা পায় পুলিশ।

জিজ্ঞাসাবাদ শেষে অধিকতর জিজ্ঞাসার জন্য তুহিনের বাবা আব্দুল বাছির ও চাচা আব্দুল মছব্বির এবং জমশেদ মিয়ার ৫ দিনের রিমাণ্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা দিরাই থানার এসআই আবু তাহের। আদালত শুনানি শেষে এই তিনজনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এছাড়া চাচা নাছির মিয়া ও মৃত ইসলাম উদ্দিনের ছেলে চাচাতো ভাই শাহ্‌রিয়ার ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় এ রিপোর্ট লেখার সময় (বিকাল ৫টা) তাদের জবানবন্দি গ্রহণ করছিলেন আদালত।

উল্লেখ্য, রোববার গভীর রাতে সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামের নৃশংসভাবে পাঁচ বছরের শিশু তুহিনকে হত্যা করে লাশ গাছের ডালে ঝুলিয়ে রাখা হয়।


এখানে শেয়ার বোতাম