রবিবার, জানুয়ারি ১৭

ঢাকার নারী গণসমাবেশ সফলের লক্ষ্যে খুলনায় মহিলা ফোরামের প্রচারপত্র বিলি

এখানে শেয়ার বোতাম
  • 61
    Shares

খুলনা প্রতিনিধি:: সারা দেশে অব্যাহতভাবে নারী-শিশু ধর্ষণ, নির্যাতন ও খুনের বিরুদ্ধে আগামী ২৭ নভেম্বর বিকেল ৩ টায় ঢাকার শাহবাগে প্রগতিশীল নারী সংগঠনের উদ্যোগে আয়োজিত নারী গণসমাবেশ সফল করতে আজ সমাজতান্ত্রিক মহিলা ফোরাম, খুলনা জেলা শাখা’র নেতৃবৃন্দ নগরীর হকার্স মার্কেট এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক মহিলা ফোরাম, খুলনা জেলা শাখার আহ্বায়ক নারীনেত্রী কোহিনুর আক্তার কণা, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট, খুলনা জেলা শাখার সভাপতি সনজিত মণ্ডল, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম-এর সদস্য পারভীন আক্তার, বাসিরা সরদার পলি, জেসমিন আক্তার, মাহমুদা সুলতানা রিক্তা, মাহিলা আক্তার আনিকা, শ্রাবণী আক্তার প্রমুখ।

গণসংযোগকালে নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি নারীর প্রতি সহিংসতা, হত্যা, ধর্ষণ মহামারী আকার ধারণ করেছে। নারীর প্রতি সমাজের যে দৃষ্টিভঙ্গী সেখানে নারীকে ভোগের বস্তু হিসেবে দেখার ফলে নারীর অবমূল্যায়ণ হচ্ছে। সম্প্রতি সিলেটের এমসি কলেজে স্ত্রীকে ধর্ষণ, সাভারে স্কুল ছাত্রী
নিলা রায় খুন, খাগড়াছড়িতে প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ, মুন্সীগঞ্জে বৃদ্ধাকে ধর্ষণ, মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, রাজশাহীতে আদিবাসী কিশোরীকে ধর্ষণের
ঘটনাগুলো একটির পর আর একটি ভয়াবহতা ও নৃসংশতার মাত্রা ছাড়িয়েছে। দিন দিন ভুক্তভুগিরা সঠিক বিচার না পাওয়ার কারণে দেশে বিচারহীনতার সংস্কৃতি বিরাজমান। যার ফলেই এভাবে দেশে একের পর এক ধর্ষণের মত ঘটনা পুরাবৃত্তি হচ্ছে।

বক্তারা অবিলম্বে ভুক্তভুগিরা যাতে সঠিক বিচার পায় তার দাবী এবং ধর্ষকদের বিরুদ্ধে সামাজিক গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।


এখানে শেয়ার বোতাম
  • 61
    Shares