সোমবার, মে ১০
শীর্ষ সংবাদ

ঢাকার আমিনবাজারে যাত্রীবাহী ট্যাক্সি ক্যাব নদীতে

এখানে শেয়ার বোতাম

অধিকার প্রতিবেদক :: ঢাকার অদূরে সাভারের আমিনবাজার এলাকায় যাত্রীবাহী একটি ট্যাক্সি ক্যাব নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়েছে। আজ রোববার রাত সাড়ে ৮টার দিকে আমিনবাজারের সালেহপুর ব্রিজে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে উপস্থিত সাভার ফায়ার স্টেশনের লিডার মোহাম্মদ শাহজাহান রাত ৯টার দিকে বলেন, ঢাকামুখী একটি ট্যাক্সি ক্যাব আমিনবাজার সেতুর কাছে নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে গেছে। ট্যাক্সি ক্যাবে কত জন যাত্রী ছিলেন তা এখনো জানা সম্ভব হয়নি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ট্যাক্সি ক্যাবটি নদীতে পড়ার আগে দ্রুত গতিতে চলছিল।

ঘটনাস্থলে উপস্থিত ঢাকার ফায়ার সার্ভিসের ডুবুরি দলের কর্মকর্তা আনোয়ারুল হক রাত পৌনে ১০টার দিকে বলেন, একটি ট্যাক্সি ক্যাব নদীতে পড়ে গেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। ডুবুরি দলের উদ্ধারকারী সদস্যরা আসছে। উদ্ধার তৎপরতা শুরু হবে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাভার থানার পরিদর্শক সাইফুল ইসলাম। তিনি বলেন, প্রত্যক্ষদর্শীরা বলছেন নদীতে যাত্রীবাহী হলুদ রঙের একটি ট্যাক্সিক্যাব পড়ে গেছে। ট্যাক্সি ক্যাবে কত জন যাত্রী ছিলেন তা জানা সম্ভব হয়নি। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের লোকজন আছে। ডুবুরি দল আসার পর উদ্ধার অভিযান শুরু হবে।

প্রত্যক্ষদর্শী জসিম বলেন, দ্রুত গতির একটি ট্যাক্সি ক্যাব হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে নদীতে পড়ে যায়। জরুরি সেবার নম্বর ৯৯৯-এ ফোন দিয়ে বিষয়টি জানানো হয়।


এখানে শেয়ার বোতাম