মঙ্গলবার, এপ্রিল ১৩
শীর্ষ সংবাদ

ঠাকুরগাঁও সীমান্তে ৪ বাংলাদেশি আটক করেছে বিএসএফ

এখানে শেয়ার বোতাম

ঠাকুরগাঁও প্রতিনিধি :: ঠাকুরগাঁও সীমান্ত থেকে ৪ বাংলাদেশিকে আটক করেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহীনি বিএসএফ। আটকতকৃতরা হলেন- হরিপুর উপজেলার পশ্চিম আটঘরিয়া গ্রামের আইজুল হকের ছেলে রুবেল (২৫), একই এলাকার জয়নুল হকের ছেলে মাহাবুব (১৬), দক্ষিণ আটঘরিয়া গ্রামের আইজুল হকের ছেলে জামাল (২২) ও মিনমিন চাদর গ্রামের সামসুল হকের ছেলে মাসুদ (১৮)।

বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঁঠালডাঙ্গী সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয় এবং শুক্রবার সকালে ভারতের উত্তরদিনাজপুর জেলার গোয়ালপুকুর থানায় তাদের হস্তান্তর করা হয়।

বিজিবির পক্ষ থেকে ভারতের ১৪৬ বিএসএফ ব্যাটালিয়নের ফুলবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠকের আহ্বান জানানো হয় এবং তাদের কাছে আটককৃত বাংলাদেশীদের ফেরত চেয়ে চিঠি পাঠানো হয়। তবে তাদের পক্ষ থেকে জানাযায়, আটক বাংলাদেশিদের ভারতীয় পুলিশে হস্তান্তর করে দিয়েছেন তারা।

এ বিষয়ে ঠাকুরগাঁও ৫০ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ রাজ মামুদ বলেন, তারা ৬ মাস আগে দিনমজুরির কাজের জন্য অবৈধভাবে ভারতে প্রবেশ করেছিল। বৃহস্পতিবার বিকেলের দিকে বাংলাদেশে ফেরার সময় তারা বিএসএফ এর হাতে ধরা পড়েন।


এখানে শেয়ার বোতাম