রবিবার, মে ১৬
শীর্ষ সংবাদ

ঠাকুরগাঁওয়ে বিভিন্ন দাবিতে জেলা প্রশাসককে স্মারকলিপি

এখানে শেয়ার বোতাম

ঠাকুরগাঁও প্রতিনিধি :: বর্তমান করোনা ভাইরাস মোকাবেলায় জেলা প্রশাসকের নিকট বিভিন্ন দাবি সম্বলিত স্মারকলিপি প্রদান করা হয়েছে। ২৯ মার্চ রোববার ঠাকুরগাঁওবাসীর পক্ষ থেকে এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা উদীচীর সাধারণ সম্পাদক রিজওয়ানুল হক রিজু, তেল গ্যাস খণিজ সম্পদ রক্ষা কমিটির সদস্য সচিব মাহাবুব আলম রুবেল, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান শামিম, জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি আবু বক্কর সিদ্দিকসহ অন্যরা।

এ সময় করোনা রোগীদের জন্য আলাদা ইউনিট স্থাপন, সদর হাসপাতালে আইসিইউ ও কৃত্রিম শ্বাস-প্রশ্বাস যন্ত্র স্থাপন, স্বাস্থ্য কর্মীদের সুরক্ষায় পিপিই, গ্লাভস্, মাস্কের ব্যবস্থা, অস্থায়ী হাসপাতালের ব্যবস্থা, করোনা রোগীদের জন্য আলাদা চিকিৎসক, নার্স, পরিচ্ছন্নতাকর্মী প্রবাসীদের অবস্থানের মানচিত্র, প্রতিনিয়ত হটস্পটগুলো স্প্রেকরন, বন্ধ হওয়া শিক্ষা প্রতিষ্ঠানে ছিন্নমুল ও ভাসমান মানুষদের আশ্রয় শিবির, কারখানার শ্রমিকদের স্ব-বেতন প্রদান, ছুটির ব্যবস্থা, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মজুদদারী বন্ধ করে ন্যায্য মুল্যে বিক্রি, নিম্ন আয়ের মানুষদের রেশনিংয়ের ব্যবস্থা ও সংবাদকর্মীদের পিপিই’র ব্যবস্থার দাবি জানানো হয়।


এখানে শেয়ার বোতাম