শুক্রবার, ডিসেম্বর ৪

ঠাকুরগাঁওয়ে দুটি বাসের সংঘর্ষে নিহত ৩

এখানে শেয়ার বোতাম

ঠাকুরগাঁও প্রতিনিধি :: ঠাকুরগাঁওয়ে রাজু পরিবহন ও সোনার বাংলা পরিবহনের দুটি বাসের সংঘর্ষে বাস চালক বাবুল (৩৮), কামরুজ্জামান ( ৪২) ও আবুল কালাম আজাদ (৩০) নামের তিন জন নিহত হয়েছে। এ দূর্ঘটনায় আহত হয়েছে আরো ২০ জন।

বৃহস্পতিবার সকাল ১০ টার সময় ঠাকুরগাঁও সদর উপজেলার ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের মন্ডলপাড়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও থেকে রাজু পরিবহন ও সোনার বাংলা নামের বাস দুটি পঞ্চগড় যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। বাস দুটিই একটি অন্যটিকে ওভারটেক করতে থাকলে ঠাকুরগাঁও পঞ্চগড় মহাসড়কের মন্ডলপাড়া নামক স্থানে পৌছালে রাজু পরিবহনের বাসটি যাত্রী তোলার জন্য থামে। ঠিক সেসময় পিছনে থাকা সোনার বাংলা পরিবহনের বাসটি রাজু পরিবহনের বাসটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাবুল ও কামরুজ্জামান নামের দুজন মারা যায়।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিলে সেখানে আবুল কালাম আজাদ নামের আরেক জনের মৃত্যু হয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়ে আহত প্রায় ২০ জনকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করেছি এবং ঘটনা স্থলেই দুই জন মারা যায় এবং পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও এক জন মারা যায়।


এখানে শেয়ার বোতাম