শনিবার, এপ্রিল ১৭
শীর্ষ সংবাদ

ট্রেনের ধাক্কায় নিহত ৪ শিক্ষার্থীর দাফন সম্পন্ন

এখানে শেয়ার বোতাম

গোপালগঞ্জ প্রতিনিধি:: গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রেনের ধাক্কায় নিহত মোটরসাইকেলআরোহী ৪ শিক্ষার্থীর দাফন সম্পন্ন হয়েছে। বুধবার সকালে তাদের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিহত মো. ইয়াসিন শরীফ (১৬) উপজেলার জয়নগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও নাওরা দোলা গ্রামের মো. ফরিদ শরীফের ছেলে, মো. রায়হান খান (১৫) ওই স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ও হিরন্যকান্দি গ্রামের আশরাফ আলী খানের ছেলে, আল আমিন খন্দকার (১৫) ওই স্কুলের দশম শ্রেণির ছাত্র ও হিরোন্যকান্দি গ্রামের মো. লাবু খন্দকারের ছেলে এবং মো. সোহান তালুকদার (১৫) ওই স্কুলের দশম শ্রেণির ছাত্র ও একই গ্রামের মো. আহাদ তালুকদারের ছেলে।

বুধবার সকাল ১০টায় কাশিয়ানী মহেশপুর ইউনিয়নের জয়নগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে আবু রায়হান রুহিন, আল আমিন খন্দকার ও সোহান তালুকদারের জানাজা হয়। এতে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী অংশ নেন। এছাড়া কাশিয়ানী উপজেলার নওদোলা গ্রামে জানাজা হয় ইয়াছিন শরীফের।

তাদের জানাজার বয়ানে সবাইকে সাবধানে মোটরসাইকেল চালানোর পরামর্শ দেওয়া হয়েছে। একই সঙ্গে অরক্ষিত রেলক্রসিংয়ে গেট নির্মাণের দাবি জানানো হয়।

এদিকে ওই চার শিক্ষার্থীর মরদেহ বাড়িতে আনা হলে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। নিহতদের দেখতে আসা অনেকেই কান্না ধরে রাখতে পারেননি। স্বজনদের পাশাপাশি কেঁদেছে গ্রামবাসীও।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার জয়নগর মাধ্যমিক বিদ্যালয়ের ৪ শিক্ষার্থী মোটরসাইকেলে করে জয়নগর থেকে ব্যাসপুর যাচ্ছিল। এ সময় বিশ্বনাথপুর রেলক্রসিংয়ে মোটরসাইকেলটিকে ট্রেন ধাক্কা দিলে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপতালে চিকিৎসাধীন আবস্থায় রাতে অপর জন মারা যায়।

জয়নগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মু. হাসান আলী চৌধুরী বলেন, স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।


এখানে শেয়ার বোতাম