বুধবার, ডিসেম্বর ২

ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া করোনায় আক্রান্ত

এখানে শেয়ার বোতাম
  • 54
    Shares

আন্তর্জাতিক ডেস্ক :: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ট্রাম্পের ঘনিষ্ঠ সহযোগী করোনায় আক্রান্ত হওয়ার পর কোয়ারেন্টিনে যাওয়ার পর পরীক্ষা করা হলে তাদের দেহে করোনার সংক্রমণ ধরা পড়ে। শুক্রবার ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এখবর জানিয়েছে

টুইটারে করোনা পরীক্ষার ফল জানিয়ে ট্রাম্প বলেছেন, আমরা একসঙ্গে এই পরিস্থিতি কাটিয়ে উঠব।

৭৪ বছরের ট্রাম্প উচ্চ ঝুঁকি শ্রেণিতে রয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

ট্রাম্পের চিকিৎসক শ্যেন কোনলি এক বিবৃতিতে জানিয়েছেন, এই মুহূর্তে প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডি উভয়েই ভালো আছেন। তারা হোয়াইট হাউসে বাসাতেই থাকার পরিকল্পনা করছেন।

তিনি বলেন, আশ্বস্ত থাকুন আমি আশা করছি সুস্থ হওয়ার পথে প্রেসিডেন্ট কোনও বাধা ছাড়াই নিজের কাজ চালিয়ে যেতে পারবেন। পরবর্তী কোনও কিছু ঘটলে আমি সবাইকে অবহিত করব।

এর আগে বৃহস্পতিবার ট্রাম্প জানান, তার ঘনিষ্ঠ সহযোগী হোপ হিকস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং তিনি ও ফার্স্ট লেডি মেলানিয়া কোয়ারেন্টিনে যাচ্ছেন। ট্রাম্প টুইটারে লিখেছেন, কোনও বিরতি ছাড়াই টানা কাজ করে যাওয়া হোপ হিকস করোনাভাইরাসে আক্রান্ত রয়েছেন। দুঃখজনক। ফার্স্ট লেডি ও আমি নিজেদের পরীক্ষার ফলাফলের অপেক্ষায় আছি। এর মধ্যে আমরা নিজেদের কোয়ারেন্টিন প্রক্রিয়া শুরু করব।

৩১ বছরের হোপ এখন পর্যন্ত ট্রাম্পের সবচেয়ে ঘনিষ্ঠজন, যিনি করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এই সপ্তাহেই ওহাইয়োতে টেলিভিশন বিতর্কে অংশ নিতে এয়ার ফোর্স ওয়ানে ভ্রমণ করা ট্রাম্পের সফর সঙ্গী ছিলেন তিনি। বুধবার ক্লিভল্যান্ডে ট্রাম্পকে বহনকারী বিমান থেকে মাস্কবিহীন অবস্থায় তাকে নামতে দেখা গেছে। বুধবার মিনেসোটায় এক সমাবেশে অংশ নিতে প্রেসিডেন্সিয়াল হেলিকপ্টার মেরিন ওয়ানেও ট্রাম্পের সফর সঙ্গী ছিলেন হোপ।

বিবিসি’র খবরে বলা হয়েছে, ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ফলে দ্বিতীয় প্রেসিডেন্সিয়াল বিতর্কে প্রভাব পড়বে কিনা তা এখনও জানা যায়নি। আগামী ১৫ অক্টোবর ফ্লোরিডার মিয়ামিতে এই বিতর্ক অনুষ্ঠিত হওয়ার কথা।


এখানে শেয়ার বোতাম
  • 54
    Shares