শনিবার, এপ্রিল ১৭
শীর্ষ সংবাদ

ট্রাক চাপায় নিহত অর্জনের বিচারের দাবিতে সিলেটে সড়ক অবরোধ

এখানে শেয়ার বোতাম

সিলেট প্রতিনিধি:: সিলেট নগরের চৌহাট্টায় ট্রাক চাপায় নিহত সিলেটের আইএইচটি ল্যাবরেটরি বিভাগের মেধাবী ছাত্র ইমতিয়াজ মাহবুব অর্জনের ঘাতক লাইসেন্স বিহীন ট্রাক ড্রাইভার, দায়িত্বহীন ট্রাক মালিকের শাস্তি ও নিরাপদ সড়কের দাবিতে নগরীতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে সহপাঠীরা।

‘আমার ভাই আমার সাথী’ মরলো কেন জবাব চাই, গ্রেপ্তারকৃত ড্রাইভারের ফাঁসি চাই’ স্লোগানে বিক্ষোভ করে শিক্ষার্থীরা।

নগরীর টিবিগেইট পয়েন্টে মঙ্গলবার সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত তারা সড়ক অবরোধ, বিক্ষোভ ও মানববন্ধন করে। এ সময় আম্বরখানা-টিলাগড় সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

আইএসইচটি, সিলেটের শিক্ষার্থীদের মানববন্ধন চলাকালে অনেকে রাস্তায় বসে ঘাতক চালকের শাস্তির দাবিতে স্লোগান দেন।

মানববন্ধনে নিহত অর্জনের সহপাঠীরা বলেন, নতুন সড়ক আইন কঠোরভাবে বাস্তবায়ন হলে লাইসেন্সবিহীন চালকের সংখ্যা শুণ্যের কোঠায় নেমে আসবে।

এছাড়া আইএইচটি ক্যাম্পাসের সামনে স্পিডব্রেকার কিংবা রাস্তা পারাপারের জন্য ওভারব্রিজ নির্মানও জরুরি হয়ে পড়েছে। এ ব্যাপারে জেলা প্রশাসকের কাছে আবেদন করা হলেও তা বাস্তবায়ন হয় নি।

আইএসচটি শিক্ষার্থী আরিফুল ইসলাম জয়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন মাহফুজ আহমদ আবির, বিপুল শিকদার, শাহ আলম, নুরনবী ইসলাম রনি, জয় মিল্লক, শাওন মিনহাজ শুভ।

উল্লেখ্য গত ২২ জানুয়ারি রাতে সিলেট নগরীর চৌহাট্টায় ট্রাকচাপায় নিহত হন আইএসইচটি ল্যাবরেটরি বিভাগের মেধাবী ছাত্র ইমতিয়াজ মাহবুব অর্জন। এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকচালককে গ্রেফতার করে। জানা যায়, গ্রেফতারকৃত চালকের কোনো লাইসেন্স ছিল না।


এখানে শেয়ার বোতাম