মঙ্গলবার, মে ১১
শীর্ষ সংবাদ

ট্রাকচালক-হেলপারকে আটক করে আইসোলেশনে ভর্তি করল পুলিশ

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক::হবিগঞ্জে করোনার উপসর্গ থাকা ব্যক্তিকে বহন করায় ট্রাকচালক ও হেলপারকে আটক করে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। রোববার রাত ১০টায় বাহুবল থানা পুলিশ তাদের আটক করে। পরে তাদের সদর আধুনিক হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়।

পুলিশ জানায়, বাহুবল উপজেলার ভাদ্বেশর ইউনিয়নের সুন্দ্রাটিকি গ্রামের এক ব্যক্তি দীর্ঘদিন ধরে ঢাকায় পোশাক কারখানায় কাজ করতেন। ঢাকায় থাকাকালে ওই ব্যক্তি তার মা-বাবাকে ফোনে করোনা সন্দেহে অসুস্থতার কথা জানান। রোববার বিকেলে প্রতিবেশীর ট্রাকযোগে ঢাকা থেকে বাড়ি আসেন ওই ব্যক্তি। খবর পেয়ে বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ট্রাকটি আটক করে।

এ সময় ট্রাকে ওই ব্যক্তিকে না পেয়ে চালককে জিজ্ঞাসাবাদ করলে জানান, ওই ব্যক্তি অলিপুর এলাকায় নেমে গেছেন। পরে ট্রাকচালক ও হেলপারকে আটক করে সদর আধুনিক হাসপাতালের আইসোলেশন বিভাগে পাঠানো হয়।

হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা বলেন, করোনাভাইরাস আক্রান্ত সন্দেহের এক রোগী বহন করায় ট্রাক জব্দ করা হয়েছে। সেই সঙ্গে ট্রাকচালক ও হেলপারকে আটক করে আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়েছে। আমরা বিষয়টি অধিক গুরুত্বের সঙ্গে যাচাই-বাছাই করে দেখছি।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল বলেন, আইসোলেশনে ভর্তিকৃত ট্রাকচালক ও হেলপারের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। এর আগে হবিগঞ্জের ২১ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছিল। তাদের রিপোর্ট এসেছে। তাদের শরীরের করনোভাইরাস পাওয়া যায়নি।


এখানে শেয়ার বোতাম