সোমবার, জানুয়ারি ২৫

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

মঙ্গলবার সকাল ১০টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর পবিত্র ফাতেহা পাঠ, বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের নেতারাও বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কার্যনির্বাহী কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজী, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, প্রচার সম্পাদক এম বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো. ইলিয়াস হোসেন, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সাবেক সহসভাপতি শেখ শুকুর আহম্মেদ, জেলা পরিষদ সদস্য এমদাদুল হক বিশ্বাস, পৌর আওয়ামী লীগ সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান আলী বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ তোজাম্মেল হক টুটুল এবং যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে জাহাঙ্গীর কবির নানক বলেন, বঙ্গবন্ধু দেশকে স্বাধীন করেছেন এবং তার কন্যা এ দেশ থেকে জঙ্গিবাদ ও দারিদ্রতাকে উপরে ফেলেছেন। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ জনগণের রায় নিয়ে ক্ষমতায় এসে আজকে উন্নয়ণ অগ্রগতি ও শান্তির ধারাকে অক্ষুণ্ন রেখেছে। বাংলাদেশ আওয়ামী লীগ এ দেশের জণগণের দল।

কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, যারা সাম্প্রদায়িক শক্তিকে উস্কে দিয়ে শান্তিপূর্ণ বাংলাদেশ, গণতান্ত্রিক ও জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ প্রতিষ্ঠায় বাধা সৃষ্টি করে, তাদের বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে অধুনিক উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার সকাল ৭টায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


এখানে শেয়ার বোতাম