শনিবার, জানুয়ারি ২৩

টাঙ্গাইলে ধর্ষণের পর শিশুকে হত্যার অভিযোগ

এখানে শেয়ার বোতাম
  • 5
    Shares

অধিকার ডেস্ক::  টাঙ্গাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির পরিবারের অভিযোগ, ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে সদর থানা পুলিশ।

বুধবার (১০ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার চৌধুরী মালঞ্চ মিরপুর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুটি সদর উপজেলার মগড়া ইউনিয়নের চৌধুরী মালঞ্চ মিরপুর মধ্যপাড়া গ্রামের বাসিন্দা।

শিশুটির চাচাতো ভাই বলেন, বুধবার দুপুরের পর থেকে বোনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বিকেলে বাড়ির অদূরে কচুক্ষেতে তার মরদেহ পাওয়া যায়। আমার বোনকে ধর্ষণের পর হত্যা করে সেখানে মরদেহ ফেলে রাখা হয়।

নিহতের ভগ্নিপতি বলেন, শ্যালিকাকে কোথাও খুঁজে না পাওয়ায় এলাকায় মাইকিং করা হয়। পরে বাড়ির পাশের কচুক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে দুইজনকে থানায় নিয়ে যায় পুলিশ।

নিহত শিশুটির বাবা বলেন, বুধবার বিকেল থেকে মেয়েকে পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজির পর রাত ৮টার দিকে বিবস্ত্র অবস্থায় কচুক্ষেতে তার মরদেহ পাওয়া যায়। তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের শাস্তি চাই।

টাঙ্গাইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি। তবে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

 


এখানে শেয়ার বোতাম
  • 5
    Shares