শনিবার, জানুয়ারি ১৬

টাঙ্গাইলে ছাত্র অধিকার পরিষদের মানববন্ধনে ছাত্রলীগের হামলা

এখানে শেয়ার বোতাম
  • 43
    Shares

টাঙ্গাইল প্রতিনিধি:: ডাকসুর সাবেক ভিপি নুরসহ বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি এবং পুলিশের হামলার প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে সংগঠনটির মানববন্ধনে হামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১১টায় মানববন্ধন চলাকালে জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তানভীরুল ইসলাম হিমেল এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মতিনুজ্জামান সুখনের নেতৃত্বে ৭/৮ জন মানববন্ধনে অংশগ্রহণকারী ছাত্রদের লাঠি দিয়ে পেটায়।

ঘটনার সময় পেশাগত দায়িত্ব পালনকারী এটিএন বাংলার ক্যামেরাপারসন সুজন মিয়াকেও লাঠি দিয়ে আঘাত করা হয়।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের টাঙ্গাইল জেলার সমন্বয়ক মো. আলিফের অভিযোগ, পুলিশের উপস্থিতিতেই সরকার সমর্থকরা তাদের ওপর হামলা চালিয়েছে। তিনি হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

তবে ছাত্রলীগ নেতা হিমেল হামলার অভিযোগ অস্বীকার করে বলেছেন মানববন্ধনে ভিপি নুরের সমর্থকরা সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে বক্তব্য দিচ্ছিল। তাই তাদের সেখান থেকে সরিয়ে দেওয়া হয়।

স্বেচ্ছাসেবক লীগ নেতা সুখনের দাবি, ঘটনার সময় রিকশায় চড়ে তিনি সেখান দিয়ে যাচ্ছিলেন। মানববন্ধনকারীরা প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তি করছিল। তাই ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের সেখান থেকে সরিয়ে দেয়।


এখানে শেয়ার বোতাম
  • 43
    Shares