বুধবার, জানুয়ারি ২৭

টাকা ছাড়া বিভিন্ন ভাতার কার্ড করতে মাইকিংয়ের নির্দেশ সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা এবং বয়স্ক ভাতাসহ বিভিন্ন ভাতার কার্ড করে দেওয়ার নামে যাতে কেউ টাকা না নিতে পারে সেজন্য সর্বত্র মাইকিং করে জনগনকে সচেতন করার নির্দেশ দিয়েছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী ও নেত্রকোনা-২ আসনের সংসদ সদস্য আশরাফ আলী খান খসরু। শুক্রবার (৭ আগস্ট) সকালে মন্ত্রী নেত্রকোনাস্থ মোক্তারপাড়ায় নিজ বাসভবনে সমাজকল্যাণ বিভাগের কর্মকর্তা এবং স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এ নির্দেশনা দেন।

এ সময় মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শতভাগ প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা এবং বয়স্ক ভাতাসহ বিভিন্ন ভাতা প্রদানের জন্য বলেছেন। কিছু লোক এই সমস্ত ভাতার কার্ড করে দেওয়ার নামে টাকা হাতিয়ে নিচ্ছেন। এ অভিযোগ পাওয়ার পরপরই সমাজকল্যাণ প্রতিমন্ত্রী ‘কার্ড করতে কোনও টাকা লাগে না’ তা জানিয়ে গ্রামে গ্রামে মাইকিং করতে নির্দেশ দিয়েছেন। পাশাপাশি কেউ টাকা চাইতে গেলে তাকে যেনও পুলিশের কাছে সোপর্দ করা হয় সে নির্দেশনা দিয়েছেন।

এ সময় জেলা সমাজ কল্যাণ বিভাগের উপ-পরিচালক আলাল উদ্দিন, সদর উপজেলা সমাজকল্যাণ অফিসার আব্দুল্লাহ আল মামুন, জেলা প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট দীপক ধর গুপ্ত, বাংলার নেত্র সম্পাদক কামাল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এখানে শেয়ার বোতাম