রবিবার, মে ১৬
শীর্ষ সংবাদ

ঝিনাইদহে মেয়রকে মারধর করে করোনার ত্রাণের টাকা ছিনতাই

এখানে শেয়ার বোতাম
  • 8
    Shares

অধিকার ডেস্ক:: ঝিনাইদহের হরিণাকুণ্ডু পৌরসভার প্যানেল মেয়র খাইরুল ইসলামকে মারধর করে ত্রাণের টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) রাতে হরিণাকুণ্ডু পৌর শহরের পার্বতীপুর এলাকায় এ ঘটনা ঘটে। পৌরসভায় যাওয়ার পথে প্যানেল মেয়র খাইরুল ইসলামের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। তাকে মারধরের পর টাকা ছিনতাই করে পালিয়ে যায় তারা।

ত্রাণের টাকা উদ্ধার ও ছিনতাইয়ে জড়িতদের শাস্তির দাবিতে শুক্রবার (০৩ এপ্রিল) সকালে মানববন্ধন করেছেন পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা। ব্যানার-ফেস্টুন নিয়ে পৌরসভার মেয়র শাহিনুর রহমান রিন্টুও মানববন্ধনে অংশ নেন।

স্থানীয় সূত্রে জানা যায়, করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষদের ত্রাণ দেয়ার জন্য হরিণাকুণ্ডু পৌরসভার পক্ষ থেকে সাড়ে পাঁচ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়। বৃহস্পতিবার দুপুরে ব্যাংক থেকে ওই টাকা উত্তোলন করা হয়। রাতে টাকা নিয়ে পৌরসভায় যাচ্ছিলেন প্যানেল মেয়র খাইরুল ইসলাম। এ সময় একই এলাকার টিপু মল্লিক ও তার লোকজন হামলা চালিয়ে প্যানেল মেয়র খাইরুলকে মারধর করে টাকা নিয়ে পালিয়ে যায়। পরে প্যানেল মেয়র খাইরুলকে উদ্ধার করে হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে ঝিনাইদহের পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান বলেন, এ ঘটনায় পৌরসভার মেয়র শাহিনুর রহমান থানায় মামলা করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


এখানে শেয়ার বোতাম
  • 8
    Shares