মঙ্গলবার, জানুয়ারি ১৯

ঝিনাইদহে করোনায় ২ ও উপসর্গে একজনের মৃত্যু

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: ঝিনাইদহে এক নারীসহ দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবং একজন উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার ভোর ৪টা থেকে সকাল সাড়ে ১০টার মধ্যে তিনজনের মৃত্যু হয়।

মৃতরা হলেন- ঝিনাইদহ শহরের বিশিষ্ট ব্যবসায়ী জাহিদুল ইসলামের স্ত্রী শিরিনা ইসলাম (৫৫)। ঢাকার সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টার দিকে তিনি মারা যান। অপরজন ঝিনাইদহ শহরের ব্যাপারীপাড়ার সিদ্দিকীয়া সড়কের বাসিন্দা তাজুল ইসলাম (৬৫)। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৫টার দিকে তিনি মারা যান। এ ছাড়া করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আল মামুন (৫০) নামের একজন ঝিনাইদহ সদর হাসপাতালে মারা গেছেন। তিনি ঝিনাইদহ শহরের আদর্শপাড়ার সাবেক শিক্ষক নওশের আলীর ছেলে। তিনি বেশ কিছুদিন যাবত জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

ঝিনাইদহ সিভিল সার্জনের মূখপাত্র ড: প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, বিশিষ্ট ব্যবসায়ী জাহিদুল ইসলামের স্ত্রী শিরিনা ইসলাম ঢাকায় পরীক্ষা করে করোনা প্রজিটিভ আসে। ঢাকায় সামরিক হাসপাতালে তিনি চিকিৎসা নিচ্ছিলেন। তাজুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েনিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। আদর্শপাড়ার আল মামুন সকাল ১০টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়ার পর মারা যান। তিনি জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এদিকে ঝিনাইদহ শহরের বিভিন্ন পাড়ায় ছড়িয়ে পড়েছে করোনা। ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের মুখপাত্র ডা. প্রসেঞ্জিত জানান, বৃহস্পতিবার সকালে ৩৩ জনের করোনা প্রজিটিভ রিপোর্ট এসেছে। তার মধ্যে সদরের ২৪ জন। এছাড়া শৈলকূপা ও কালীগঞ্জ উপজেলার আরো ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।


এখানে শেয়ার বোতাম