শনিবার, জানুয়ারি ২৩

জীবিত শিশু কবরস্থানে ছুঁড়ে পালালো অটোরিকশা

এখানে শেয়ার বোতাম

চট্টগ্রাম প্রতিনিধি :: চট্টগ্রামে কবরস্থানে ফেলে দেওয়া সাত মাস বয়সের এক কন্যা শিশুকে জীবিত উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে নগরীর পলিটেকনিক ইনস্টিটিউট এলাকার চট্টগ্রাম মডেল স্কুল অ্যান্ড কলেজের পাশের কবরস্থান থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজিচালিত একটি অটোরিকশা থেকে কবরস্থানের পাশে শিশুটিকে ছুড়ে ফেলা দেওয়া হয়। এখন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শিশুটিকে উদ্ধার করা খুলশী থানার এএসআই হিরণ মিয়া বলেন, ‘এসএসসি পরীক্ষা উপলক্ষে চট্টগ্রাম মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলাম। স্কুলের বাইরে দাঁড়িয়ে থাকার সময় দেখি, কবরস্থানের পাশে একটি অটোরিকশা থেকে কিছু একটা ছুড়ে ফেলে দেওয়া হয়েছে। দ্রুত সেখানে গিয়ে কাঁথায় মোড়ানো শিশুটিকে দেখতে পাই। পরে শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই।’

খুলশী থানার ওসি প্রণব বলেন, চিকিৎসকরা জানিয়েছেন শিশুটি অপুষ্টি এবং পানি শূন্যতায় ভুগছেন। এখন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন শিশুটি। সড়কের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে অটোরিকশাটি শনাক্তের চেষ্টা চলছে।


এখানে শেয়ার বোতাম