মঙ্গলবার, মে ১১
শীর্ষ সংবাদ

জামালপুরে ১০ টাকার চাউল কালোবাজারি থেকে উদ্ধার

এখানে শেয়ার বোতাম
  • 51
    Shares

আবু সায়েম, জামালপুর প্রতিনিধি:: জামালপুরে সদরের শাহবাজপুর ইউনিয়নে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ ক্রান্তিকালে হতদরিদ্র মানুষদের খাদ্যবান্ধব কর্মসূচির জন্য বরাদ্দকৃত চুরিকরা ৫০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে।

শুক্রবার ১০ এপ্রিল ২০২০ সকালে জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের চিকারপাড়া গ্রামে রফিকুল ইসলাম (৬০) নামে এক দিনমজুরের বাড়ির পাশের রাস্তার ইজিবাইক থেকে এ চাল উদ্ধার করেছেন স্থানীয় এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা যায়, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কালীন সময়ে সরকারি নির্দেশ অনুযায়ী হতদরিদ্রের জন্য ১০ টাকা কেজি দরে বরাদ্দকৃত এ চাল স্থানীয় চাউল ব্যবসায়ী আসাদুল কালোবাজারে বিক্রির উদ্দ্যেশ্যে স্থানীয় দিনমজুর রফিকুল ইসলাম এর বাড়িতে রাখে। পরে সে চাউল সকালে ইজিবাইকে করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তা জব্দ করেন। এসময় হতদরিদ্রের জন্য ১০ টাকা কেজি দরে বরাদ্দকৃত ৫০ বস্তা চাউল পাওয়া গেলে তারা উপজেলা প্রশাসনকে খবর দেয়।

পরে উপজেলা প্রশাসন চালের বস্তা জব্দকরে নিয়ে আসেন।

জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফরিদা ইয়াছমিন সংবাদ মাধ্যমকে বলেন, চাউল উদ্ধার হলেও চোরাই কাজে জড়িত কাউকে গ্রেফতার করা যায় নি। টের পেয়ে ওই অসাধু ব্যবসায়ী আগেই পালিয়ে যায় । তিনি আরও বলেন চাউল কালোবাজারি সাথে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


এখানে শেয়ার বোতাম
  • 51
    Shares