শনিবার, নভেম্বর ২৮

জামালপুরে সাংবাদিকদের বিক্ষোভ মিছিল, পৌরসভা ঘেরাও

এখানে শেয়ার বোতাম

আবু সায়েম, জামালপুর প্রতিনিধি :: জামালপুরে কর্মরত দৈনিক পল্লীকণ্ঠ প্রতিদিন ও দৈনিক বাংলা বাজার পত্রিকার সাংবাদিক প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি শেলু আকন্দের উপর হামলাকারী সন্ত্রাসী কাউন্সিলর (কসাই) হাসানুজ্জামান খান রুনুকে কাউন্সিলর পদ থেকে অপসারণ এবং সকল আসামী গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন জেলার সাংবাদিকরা।

মঙ্গলবার বেলা ১১টায় জামালপুর প্রেসকাব চত্বর থেকে মিছিলটি বের হয়ে শহর পদক্ষিণ শেষে জামালপুর পৌরভবন ঘেরাও করে। এ সময় বক্তব্য রাখেন বিটিভির সাংবাদিক মোস্তফা বাবুল, সাংবাদিক দুলাল হোসেন, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা , সাধারণ সম্পাদক লুৎফর রহমান প্রমুখ।

এ সময় পৌর কাউন্সিলর হাসানুজ্জামান খানকে কাউন্সিলরের পদ থেকে অপসারণ, পৌর আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিস্কার, তার ছেলে রাকিব খানকে জেলা ছাত্রলীগ থেকে বহিস্কার, রুনু খানসহ সকল আসামীকে গ্রেফতারের দাবি জানিয়ে মেয়র বরাবর স্মারকলিপি প্রদান করেন। অন্যথায় সাংবাদিকরা লাগাতার আন্দোলনে যেতে বাধ্য হবে।
উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর রাতে কাউন্সিলর রুনু খান ও তার ছেলে রাকিব খানের নেতৃত্বে একদল সন্ত্রাসী সাংবাদিক শেলু আকন্দকে লোহার রড, পাইপ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে তার দুই পা ভেঙ্গে দিয়েছে। বর্তমানে শেলু আকন্দ ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।


এখানে শেয়ার বোতাম