শনিবার, ডিসেম্বর ৫

জামালপুরে ভ্রাম্যমান আদালতে ১ জনের তিন মাসের জেল ও জরিমানা

এখানে শেয়ার বোতাম

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম, জামালপুর :: জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর অনুযায়ী জামালপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিপুল পরিমাণ নকল জিনিসপত্র আটক ও অভিযুক্ত এক ব্যক্তিকে তিন মাসের কারাদণ্ড ও পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার ১১ আগষ্ট ২০২০ গোপন সংবাদের ভিত্তিতে বেলা ২টা ৩০ মিনিটে জামালপুর সদরের সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্টেট মাহমুদা বেগমের নেতৃত্বে আইন প্রয়োগকারী সংস্থা একটি বিশেষ দল সদরের মেষ্টা দেউলিয়াবাড়ি গ্রামে মো. রফিকুল ইসলাম এর বাড়িতে অভিযান চালানো হয়।

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ বেগম সংবাদ মাধ্যমকে বলেন, এ সময় সেখান থেকে বিপুল পরিমান নকল ও মেয়াদ উর্ত্তীণ কীটনাশক, সার, আটা, ময়দা, প্যাকেজিং মেশিনসহ, নকল লেভেল জব্দ করা হয়। পরে অভিযুক্ত মো.রফিকুল ইসলামকে ভোক্তা অধিকার সংরক্ষন আইনে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও নগদ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও জানান, এ সময় র‌্যাব ১৪ জামালপুর সিপিসি ১ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এস.এম সবুজ রানার টিমসহ সদরের পিআইও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর ,জামালপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আরিফুল ইসলাম উপস্থিত থেকে ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহযোগিতা করেন।

তিনি বলেন এই অভিযান জামালপুর জেলা প্রশাসন কর্তৃক একটি নিয়মিত চলমান প্রক্রিয়া। ভবিষ্যতে অপরাধ দমনে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


এখানে শেয়ার বোতাম