বৃহস্পতিবার, ডিসেম্বর ৩

জামালপুরে গাঁজা ও ৩ হাজার লিটার মদসহ তিন মাদক বিক্রেতা আটক

এখানে শেয়ার বোতাম

জামালপুর প্রতিনিধি :: জামালপুর র‍্যাবে ১৪ ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ মিয়া ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদের নেতৃত্বে একটি আভিযানিক দল ২৪ নভেম্বর সন্ধ্যা ৬টায় মাদারগঞ্জ উপজেলার নিশিন্তপুর গ্রামে ধৃত আসামি মো. আব্দুল মালেক পরামানিকের বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়ির উঠান থেকে মাদক কারবারি মো. সামিউল পরামানিক (৪৫) ও মো. আব্দুল মালেককে (৫৫) আটক করা হয়। তারা উপজেলার নিশ্চিন্তপুর ধুলাউড়ি গ্রামের মৃত কিসমত আলী পরামানিকের ছেলে।

গ্রেপ্তার মাদক বিক্রেতাদের কাছ থেকে ১ হাজার ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৪৫ হাজার টাকা। আটক দুই মাদক কারবারির বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদারগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

এদিকে দিকে র‌্যাবের আরও একটি অভিযানে চোলাই মদসহ আটক মাদক বিক্রেতা ফারুক আদহাম।

অপরদিকে র‌্যাবের জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল ২৪ নভেম্বর রাত আটটার দিকে জামালপুর পৌর শহরের দয়াময়ী মোড়ে সিএন্ডবি সড়ক থেকে দেশীয় তৈরি চোলাই মদ বিক্রয় করার অপরাধে এক মাদক বিক্রেতাকে আটক করেছে। মাদক বিক্রেতা মো. ফারুক আদহাম (৫৬) সদর উপজেলার খড়খড়িয়া গ্রামের মৃত আক্তারুজ্জামানের ছেলে। তার কাছ থেকে দেশীয় তৈরি মোট ৩ হাজার মিলিলিটার চোলাই মদ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে জামালপুর সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

জামালপুরে এক গাঁজা চাষী আটক ::

২৬ নভেম্বর মঙ্গলবার রাতের প্রথম প্রহরে চাঁন মিয়া (৩৬)নামক এক ব্যক্তিকে ১০টি গাঁজা গাছসহ আটক করেছে ইসলামপুর পুলিশ।রাত আনুমানিক ২.১০ মিনিটে ইসলামপুর সার্কেল এএসপি মো. সুমন মিয়ার নেতৃত্বে ইসলামপুর উপজেলার দূর্গম মুন্নিয়ার চর এলাকার পশ্চিম মুন্নিয়ার চর থেকে চাঁন মিয়ার বাড়ির আঙিনা থেকে দশটি কাঁচা গাঁজার গাছ যার ওজন ১৩ কেজি মূল্য আনুমানিক ৬৫০০০/- টাকা উদ্ধার করা হয়। অবৈধ্যভাবে গাঁজা চাষ করার অপরাধে চাঁন মিয়াকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। ২৬ নভেম্বর মঙ্গলবার সকালে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সার্কেল এএসপি মো. সুমন মিয়া জানান ইসলামপুরে মাদক বিক্রেতার কোন স্হান হবে না। সে যেই হোক আইনের আওতায় আনা হবে। ইসলামপুর পুলিশ আন্তরিকভাবে মাদকের বিরুদ্ধে কাজ করছে।


এখানে শেয়ার বোতাম