বুধবার, নভেম্বর ২৫

জামালপুরের জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় প্রাণ গেল ২ সহোদরের

এখানে শেয়ার বোতাম

জামালপুর প্রতিনিধি :: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই সহদোর ভাই নিহত হয়েছেন। শুক্রবার ২৯ নভেম্বর এই হামলার ঘটনা ঘটে। আজ শনিবার ৩০ নভেম্বর ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই ভাই মারা যান।

নিহত দুই ভাই হলেন ইউসুফ আলী (৪৫) ও তাঁর ভাই আবদুল জলিল (৫৫)। তাঁদের বাবার নাম হারান আলী। উপজেলার সানন্দবাড়ী এলাকার লম্বাপাড়া গ্রামের বাসিন্দা তাঁরা। দুজনই ছিলেন কৃষক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে এক খণ্ড জমি নিয়ে একই এলাকার জাকির হোসেনের সঙ্গে হারান আলীর বিরোধ চলে আসছিল। বিরোধপূর্ণ জমিতে শুক্রবার দুপুরে হারান আলী তাঁর দুই ছেলে ইউসুফ আলী ও আবদুল জলিলকে সাথে নিয়ে ঘর তুলতে যান। এ সময় জাকির হোসেন ও তাঁর লোকজন তাঁদের ওপর হামলা চালায়। হামলায় তাঁরা আহত হন। স্থানীয় লোকজন প্রথমে উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্যে গত রাতে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় ওই দুই ভাই আজ শনিবার ভোরে মারা যান।

এ ব্যাপারে জাকির হোসেনের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তাঁর মুঠোফোনটি বন্ধ রয়েছে।

দেওয়ানগঞ্জের সানন্দবাড়ী পুলিশ তদন্তকেন্দ্রের উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন সংবাদ মাধ্যমকে বলেন, ‘দুজন মারা যাওয়ার খবর আমরা পেয়েছি। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারামারির ঘটনায় ওই দুজন নিহত হয়েছেন। ঢাকা মেডিকেল কলেজে লাশ দুটির ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পর দেওয়ানগঞ্জে আনা হবে। পরে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’


এখানে শেয়ার বোতাম