বৃহস্পতিবার, জানুয়ারি ২৮

জাবিতে হামলার প্রতিবাদে জয়পুরহাটে ছাত্র জোটের বিক্ষোভ

এখানে শেয়ার বোতাম

জয়পুরহাট প্রতিনিধি:: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি)’র উপাচার্যের অপসারণ দাবিতে আন্দোলনকারী শিক্ষক-শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগ হামলার প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ সমাবেশ করছে জেলা প্রগতিশীল ছাত্র জোট।

বুধবার (৬ নভেম্বর) বুধবার বিকেল সাড়ে ৪ টায় শহরের চিনিকল সড়ক থেকে বিক্ষোভ মিছিল শুরু করে কেন্দ্রীয় মসজিদ চত্বরে এসে সমাবেশ করে ছাত্র জোটের নেতা কর্মীরা।

প্রতিবাদী সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্র ইউনিয়নের আহবায়ক ও প্রগতিশীল ছাত্র জোটের সমন্বয়ক রিফাত আমিন রিয়ন, জেলা ছাত্র ফ্রন্টের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, জেলা ছাত্র ফ্রন্ট (মার্ক্সবাদী) আহবায়ক রেহেনা পারভিন খুশি প্রমুখ।

সমাবেশ জোটের সমন্বয়ক রিফাত আমিন রিয়ন বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ ৩ মাস ধরে চলমান আন্দোলনে ভিসি ও ভিসিপন্থী শিক্ষকদের সরাসরি মদতে আন্দোলনকারী শিক্ষক ও শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের সন্ত্রাসী হমলার তীব্র নিন্দা জানাই। যারা এই হামলার সাথে জড়িত তাদের ক্যাম্পাস থেকে বহিস্কারসহ গ্রেফতারের দাবি জানাই।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ভিসি অবিলম্বে পদত্যাগ না করলে সাধারণ শিক্ষার্থীদের সাথে নিয়ে আবারও বৃহৎ আন্দোলনের ডাক দেওয়া হবে বলে হুশিয়ারি জানান তিনি।


এখানে শেয়ার বোতাম