বুধবার, জানুয়ারি ২৭

জাতীয় নির্বাচনকে সামনে রেখেই প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি

এখানে শেয়ার বোতাম
  • 16
    Shares

অধিকার ডেস্ক:: জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখেই প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি। যারা দলকে শক্তিশালী করতে কাজ করছেন, দলের প্রতি ত্যাগ আছে, গণমানুষের মাঝে গ্রহণযোগ্যতা আছে তারাই দলীয় মনোনয়নে অগ্রাধিকার পাবেন। প্রতিটি নির্বাচনে জাতীয় পার্টি শক্তিশালী প্রতিদ্বন্দ্বিতা করবে।

সোমবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, নতুন প্রজন্মের সামনে আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে জাতীয় পার্টি অনেক বেশি গ্রহণযোগ্য। জাতীয় পার্টি সবসময় অন্যায়-অবিচারের বিপক্ষে। গণমানুষের স্বার্থ ও অধিকার সংরক্ষণই জাতীয় পার্টির রাজনীতি। তাই নতুন প্রজন্মের সামনে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের অবদান ও উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাই।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এটিইউ তাজ রহমান, পার্টির সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, হবিগঞ্জ জেলা কৃষক পার্টির সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদ, হবিগঞ্জ জাতীয় পার্টি নেতা আবু বকর খান, সেলিম খান, আফরোজ আফগান তালুকদার, মো. নুর মিয়া সভায় বক্তৃতা করেন।


এখানে শেয়ার বোতাম
  • 16
    Shares