রবিবার, নভেম্বর ২৯

জমি সংক্রান্ত বিরোধে চাচিকে কুপিয়ে হত্যা করল দুই ভাতিজা

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচিকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুই ভাতিজা। মঙ্গলবার (১৭ ডিসেম্বর) গাজীপুরের কাপাসিয়া উপজেলার টোক সুলতানপুর এলাকায় এ ঘটনা ঘটে।

বিকেলে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। নিহত চাচি হলেন গাজীপুরের কাপাসিয়া উপজেলার টোক সুলতানপুর এলাকার তোতা মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (৩৮)।

কাপাসিয়া থানা পুলিশের ওসি রফিকুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে বলেন, ওই গ্রামের বাসিন্দা তোতা মিয়া ও তার চাচাতো ভাই মোক্তার হোসেনের সঙ্গে পৈতৃক জমির ভাগাভাগি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল। বেশ কয়েকদিন জমি নিয়ে দেন-দরবারও হয়েছে তাদের। কিন্তু কোনো সমাধান হয়নি।

ওই জমি নিয়ে মঙ্গলবার বিকেলে দুই পরিবারের মধ্যে বিবাদের সৃষ্টি হয়। এ সময় মোক্তার হোসেনের ছেলে মামুন হোসেন ও সুমন মিয়া দা নিয়ে তোতা মিয়ার স্ত্রী সুফিয়া বেগমকে ধাওয়া দেয়।

কিছুদূর গিয়ে পড়ে গেলে সুফিয়া বেগমকে ধরে দা দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে তারা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে বিকেল সাড়ে ৫টার দিকে কাপাসিয়া থানা থেকে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

ওসি আরও বলেন, ঘটনার পর আসামিরা পালিয়ে যায়। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনায় জড়িত সবাইকে গ্রেফতার করা হবে।


এখানে শেয়ার বোতাম