বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫
শীর্ষ সংবাদ

ছয়দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হার মানলেন রাশেদ

এখানে শেয়ার বোতাম

বোয়ালখালী প্রতিনিধি : চট্টগ্রাম বোয়ালখালী উপজেলার গোমদন্ডী ফুলতল মাছ বাজারের সামনে মোটর সাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন পৌরসভা যুবলীগের ০৫ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক মোঃ রাশেদ।তিনি পৌরসভার ৫ নং ওয়ার্ডের শাহা মুহাম্মদ চৌধুরী পাড়ার আবু কালামের বড় ছেলে। ১৪ আগস্ট সকাল ৮ টার সময় কর্মস্থল থেকে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।এরপর রাশেদ ছয়দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মঙ্গলবার (২০ আগষ্ট) বেলা ১ টা ৩০ মিনিটে চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে মারা যান ।

নিহত রাশেদের ভাই শহিদুল ইসলাম জানান,দুর্ঘটনায় রাশেদ আহত হলে তাকে প্রথমে নগরীর পার্ক ভিউ হাসপাতালে ভর্তি করে পরে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালের আইসিইউ’তে হস্তান্তর করা হয়। সেখানেই মঙ্গলবার বেলা ১ টা ৩০ মিনিটে ইন্তেকাল করে।

এশারের নামাজের পর স্থানীয় পূর্ব গোমদন্ডী আহমদিয়া আজিজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজের ইমামতি করেন মাওনালা মুহাম্মদ এমদাদুল হক কাদেরী।

শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মৃতের আত্মার মাগফিরাত কামনা করেন বোয়ালখালীর পৌর মেয়র আবুল কালাম আবু সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। নিহত রাশেদের এগারো মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে।


এখানে শেয়ার বোতাম