বুধবার, নভেম্বর ২৫

ছাত্র রাজনীতি এবং সন্ত্রাস কখনোই এক নয় : ছাত্র ফ্রন্ট সভাপতি আল কাদেরী জয়

এখানে শেয়ার বোতাম

বাকৃবি প্রতিনিধি :: ছাত্র রাজনীতি এবং সন্ত্রাস কখনোই এক নয় বলে মন্তব্য করেছেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সভাপতি আল কাদেরী জয়। তিনি আজ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে এক আলোচনা সভায় এই মন্তব্য করেন।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা কর্তৃক “ছাত্র রাজনীতি : সন্ত্রাস ও বিরাজনীতিকরণ” বিষয়ক এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ শনিবার (১৬ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সভাপতি আল কাদেরী জয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বাকৃবি শাখার সভাপতি ইশরাত জাহান শাপলা।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বাকৃবি শাখার সাধারণ সম্পাদক প্রবাল রায় প্রান্তের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় আরো বক্তব্য প্রদান করেন ছাত্র ফ্রন্ট বাকৃবি শাখার সহ-সভাপতি ইব্রাহীম খলিল, ছাত্র ফ্রন্ট, ময়মনসিংহ জেলা শাখার সংগঠক ফজলুল হক খান রনি।

সভায় বক্তারা বলেন, ছাত্র রাজনীতি একটি দেশের জন্য অত্যন্ত বলিষ্ঠ ভূমিকা রেখে আসছে এবং সন্ত্রাসের দোহাই দিয়ে একে বন্ধ করার যে প্রচেষ্টা করা হচ্ছে তা অদূর ভবিষ্যতে অত্যন্ত জটিল সমস্যার সৃষ্টি করবে। ছাত্র রাজনীতি এবং সন্ত্রাস কখনোই এক নয় এবং ক্ষমতাসীন দল যেভাবে ছাত্রদের নিজ স্বার্থে ব্যবহার করছে তা নিঃসন্দেহে লজ্জাজনক বিষয়। সারাদেশ জুড়ে যে বিরাজনীতিকরণের পাঁয়তারা চালানো হচ্ছে তা অতিদ্রুত বন্ধ করে সুষ্ঠু পরিবেশ বহাল করার আশাবাদ ব্যক্ত করেন তারা।


এখানে শেয়ার বোতাম