মঙ্গলবার, মার্চ ২
শীর্ষ সংবাদ

ছাত্র ফ্রন্ট এর প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে গাজীপুরে মিছিল- সমাবেশ

এখানে শেয়ার বোতাম
  • 63
    Shares

গাজীপুর প্রতিনিধি:: সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট’র ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে আজ সোমবার ২৫ জানুয়ারি গাজীপুরে মিছিল- সমাবেশ করে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট গাজীপুর মহানগর শাখা।

মিছিল পরবর্তী সমাবেশ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়। সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মহানগর সদস্য রকিবুল ইসলামের সঞ্চালনায়, সদস্য সচিব হারুন অর রশিদের সভাপতিত্বে ব্যক্তব্য রাখেন থানা সংগঠক গোলাম মাওলা সহ ভাওয়াল কলেজের নেতৃবৃন্দ।

সমাবেশের শুরুতেই খুলনা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক বহিষ্কারের ঘটনার নিন্দা,অবিলম্বে বহিষ্কারাদেশ তুলে নেয়া এবং অনশনরত শিক্ষার্থীদের সাথে সংহতি প্রকাশ করা হয়।

সমাবেশে বক্তারা- “প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণ করে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া,এক বছরের বেতন ফি মওকুফ,শিক্ষার্থীদের অগ্রাধিকারের ভিত্তিতে করোনা ভ্যাকসিন দেয়া,সারাদেশের প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে মেডিকেল ক্যাম্প স্হাপন করে শিক্ষার্থীদের স্বাস্হ্যসেবা নিশ্চিত করা, বিশ্ববিদ্যালয়ের স্বায়ত্তশাসন নিশ্চিত করা, ডিজিটাল নিরাপত্তা আইন প্রত্যাহার করা, জেলায় জেলায় সরকারি প্রাথমিক ও মাধ্যমিক স্কুল নির্মান ” সহ অন্যান দাবি তুলে ধরেন।

সমাপনী ব্যক্তবে সভাপতি বলেন-‘শিক্ষার অধিকার খর্ব করার যে নয়া কৌশল সরকার করছে তা বাস্তবায়ন করতে দেয়া হবে না। সারাদেশের সচেতন শিক্ষার্থীদের নিয়ে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট আন্দোলন গড়ে তুলবে।’


এখানে শেয়ার বোতাম
  • 63
    Shares