মঙ্গলবার, মে ১১
শীর্ষ সংবাদ

ছাত্র ফ্রন্টের শিক্ষা কনভেনশনে বিশিষ্টজনরা শিক্ষা নিয়ে নৈরাজ‌্য বন্ধের দাবি জানিয়েছেন

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের শিক্ষা কনভেনশনে বিশিষ্টজনরা শিক্ষার বাণিজ‌্যকরণ এবং শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে নৈরাজ‌্য বন্ধের দাবি করেছেন।

শিক্ষা দিবস উপলক্ষে সকাল ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে এই অনুষ্ঠানে বক্তারা এ দাবি করেন।

পিইসি-জেএসসি পরীক্ষা বাতিল, কলেজ-বিশ্ববিদ‌্যালয়ে ছাত্র সংসদ নির্বাচন, সাত কলেজের সংকট নিরসন, স্বতন্ত্র পরীক্ষা হল ও পর্যাপ্ত শিক্ষক নিয়োগ, বাণিজ্যিক নাইটকোর্স ও ইউজিসির কৌশলপত্র বাতিল, বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অভিন্ন টিউশন ফি নীতিমালা চালুসহ ৭ দফা দাবিতে কনভেনশন অনুষ্ঠিত হয়।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ারের সভাপতিত্বে এই কনভেনশনে উপস্থিত থেকে আলোচনা করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যায়ের অর্থনীতি বিভাগের শিক্ষক অধ্যাপক আনু মুহাম্মদ।

এছাড়া অধ্যাপক আনোয়ার উল্লাহ ভূঁইয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক তানজিমউদ্দিন খান, সামিনা লুৎফা নিত্রা, সেলিম হোসেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সিত্তুল মুনা হাসান, স্টেট ইউনিভার্সিটির শিক্ষক মামুন আল রশীদ, শহীদুল্লাহ স্কুল এন্ড কলেজের শিক্ষক শামীম জামান, অভিভাবক মাহমুদুল হক আরিফ,সিটি আইডিয়াল স্কুল ও কলেজের অধ্যক্ষ এস, এম মালেক, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি মাসুদ রানা।


এখানে শেয়ার বোতাম