মঙ্গলবার, মে ১৮
শীর্ষ সংবাদ

ছাত্র ফ্রন্টের উদ্যোগে শ্রমজীবী-দরিদ্র মানুষের জন্য ‘কমিউনিটি কিচেন’

এখানে শেয়ার বোতাম
  • 233
    Shares

নিজস্ব প্রতিবেদক:: সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের উদ্যোগে করোনা দুর্যোগে শ্রমজীবী, হতদরিদ্র মানুষের জন্য ‘কমিউনিটি কিচেন’ চালু করা হয়েছে। গতকাল (১৫ এপ্রিল) চালু হওয়া কমিউনিটি কিচেনের আজ শুক্রবার (১৬ এপ্রিল) ছিল দ্বিতীয় দিন।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট উদ্যোগে কমিউনিটি কিচেনের দ্বিতীয় দিনে আজ রান্না করা খাবার কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় শ্রমজীবী ও ছিন্নমূল মানুষদের মধ্যে বিতরণ করা হয়। শুরুর দিন গতকাল পল্টন, প্রেসক্লাব ও হাইকোর্ট এলাকায় রান্না করা খাবার বিতরণ করা হয় হয়েছিল।

‘কমিউনিটি কিচেন’ কার্যক্রম চলাকালে সংগঠনের পক্ষ থেকে সেখানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সভাপতি আল কাদেরী জয়, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রিন্স, সাংগঠনিক সম্পাদক রুখসানা আফরোজ আশা, ঢাকা নগরের সভাপতি মুক্তা বাড়ৈ, সাধারণ সম্পাদক অনিক কুমার দেব ও কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক শোভন রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক রাজীব কান্তি রায় সহ স্বেচ্ছাসেবকবৃন্দ।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি আল কাদেরী জয় ‘কমিউনিটি কিচেন’ কার্যক্রম সম্পর্কে বলেন, আমরা গতকাল ও আজ মিলিয়ে চার শতাধিক শ্রমজীবী ও ছিন্নমূল মানুষদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করেছি। তিনি ‘কমিউনিটি কিচেন’ কার্যক্রম উদ্যোগকে সচল রাখার জন্য বিত্তবান মানুষদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান ।

আল কাদেরী জয় বলেন, এক্ষেত্রে কেউ সহযোগিতা করতে চাইলে চাল ডাল তেল সহ শুকনা খাবার বা নগদ অর্থ দিয়ে সহযোগিতা করতে পারবেন।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ‘কমিউনিটি কিচেন’ কার্যক্রমের এই উদ্যোগ লকডাউন চলা পর্যন্ত অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সহযোগিতা পাঠানোর ঠিকানা:
• ২৩/২ তোপখানা রোড, ঢাকা-১০০০
• বিকাশ: 01680320526
• নগদ: 01647226069
• ব্যাংক একাউন্ট
একাউন্ট: Somaj tantrick chatra front
একাউন্ট নাম্বার: 114211116500516
Mercantile Bank
Engineers' Institution Branch


এখানে শেয়ার বোতাম
  • 233
    Shares