সোমবার, মার্চ ১
শীর্ষ সংবাদ

ছাত্র ইউনিয়রে মৌলভীবাজার সরকারি কলেজের সভাপতি তমালিকা, সা. সম্পাদক শিহাব

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার সরকারি কলেজ সংসদের ২১ তম কাউন্সিল অধিবেশনের মাধ্যমে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন তমালিকা চক্রবর্তী তমা এবং সাধারণ সম্পাদক শিহাব আহমদ।

সোমবার (৪ নভেম্বর) এই কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার সরকারি কলেজ সংসদের সভাপতি তপন দেবনাথ।

অধিবেশনে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা সংসদের সাবেক সহসভাপতি ও যুব ইউনিয়ন মৌলভীবাজার জেলার শাখার সভাপতি এড. মাসুক মিয়া, মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য সুবিনয় রায় শুভ, সাধারণ সম্পাদক পিনাক দেব।

মৌলভীবাজার সরকারি কলেজ সংসদের সাধারণ সম্পাদক রাজন দেব এর সঞ্চালনায় অধিবেশনে বক্তব্য রাখেন মৌলভীবাজার সরকারি কলেজ সংসদের সহ-সভাপতি সুমন কান্তি দাস, জেলা সংসদের শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমেদ, জেলা সংসদের ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ ফাহিম চৌধুরী, মৌলভীবাজার সরকারি কলেজ সংসদের কোষাধ্যক্ষ শিহাব আহমদ, জেলা সংসদের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুর রাইয়ান শিপু।

কাউন্সিল অধিবেশন শেষে তমালিকা চক্রবর্তী তমা’কে সভাপতি, শিহাব আহমদকে সাধারণ সম্পাদক এবং সামায়েল রহমানকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

নির্বাচিত নতুন কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য সুবিনয় রায় শুভ।


এখানে শেয়ার বোতাম