রবিবার, ফেব্রুয়ারি ২৮
শীর্ষ সংবাদ

ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল সংসদ এর উদ্যোগে ৫ম দফায় শীতবস্ত্র বিতরণ

এখানে শেয়ার বোতাম
  • 64
    Shares

অধিকার ডেস্ক:: বাংলাদেশ ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা সংসদ ৫ম দফায় শীতবস্ত্র প্রদান করে এ কর্মসূচি সমাপ্তি করেছে। আজ ২৫ জানুয়ারি সোমবার বিকালে শ্রীমঙ্গলের সাতগাঁও চা বাগানের লছনা এলাকায় কম্বল বিতরণ করা হয়।

ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা সংসদের সভাপতি প্রশান্ত কৈরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রনি সরকারের সঞ্চালনায় এ সময়ে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি শ্রীমঙ্গল উপজেলার শাখার সহকারি সাধারণ সম্পাদক জাবেদ ভূঁইয়া, ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা সংসদের সহ- সভাপতি আশিষ বৈদ্য, মিলি রায়, স্বাধীন দেব,সাধারণ শিক্ষার্থী পিয়াস রায়, সিপন উড়াং প্রমুখ।

এ সময়ে বক্তারা বলেন, দেশে উন্নয়নের নামে লুটপাট শুরু হয়েছে। আমাদের বুদ্বিজীবিরা উন্নয়নের গালগল্প করেন কিন্তু দেশের অর্ধেক মানুষ এখন দরিদ্রের মধ্যে বসবাস করেন। একটা আড়াল করে আরেকটা হয় না। দেশের অর্ধেক মধ্যবিত্তের আয় কমেছে। এসব বলার কেউ নেই!
তারা আরও বলেন, সরকার ডিজিটাল শ্লোগান দিচ্ছে অথচ যশোরের হাই-টেক পার্ক ছাড়ছেন প্রযুক্তি ব্যবসায়ীরা। করোনার সময়ে ৭২ শতাংশ মানুষের আয় কমেছে। এর মধ্যেই কোটিপতি বেড়েছে ৩ হাজারেও বেশী। বৈষম্যমূলক ব্যবস্থা দিয়ে উন্নয়নের নামে জনগণকে ফাঁকি দেয়া হচ্ছে। বিএনপি নির্বাচন ছাড়া আর কিছু নিয়ে কথা বলে না । জনগণের দাবি দাওয়া নিয়ে তাদের চিন্তা নেই। জনগণ জবাব চায় কিন্তু তারা জবাব দিতে ব্যর্থ।

ছাত্র ইউনিয়ন ৫ দফায় শ্রীমঙ্গল উপজেলার ৫ শত শীতার্ত মানুষের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছে।


এখানে শেয়ার বোতাম
  • 64
    Shares