মঙ্গলবার, এপ্রিল ১৩
শীর্ষ সংবাদ

ছাত্র ইউনিয়ন নেতাদের নিশ্বর্ত মুক্তির দাবিতে নেত্রকোনায় মশাল মিছিল

এখানে শেয়ার বোতাম
  • 220
    Shares

নেত্রকোনা প্রতিনিধি:: ছাত্র ইউনিয়ন নেতাদের নিশ্বর্ত মুক্তির দাবিতে নেত্রকোনায় মশাল মিছিল করেছে নেত্রকোনা জেলা সংসদ। আজ বুধবার(০৩ মার্চ) সন্ধ্যা ৭:০০ টায় এ কর্মসূচির আয়োজন করা হয়।

মশাল মিছিলটি পৌর শহরের সাতপাই কালিবাড়ি মোড় থেকে শুরু হয়ে তেরীবাজার মোড়, আখড়ার মোোড়র, বড়বাড়ার হয়ে শহীদ মিনারে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় ছাত্র নেতৃবৃন্দ বলেন, কালো আইন বাতিল করে গণমানুষের বাক স্বাধীনতার অধিলার ফিরিয়ে দিতে হবে। অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করতে হবে, লেখক মোস্তাক হত্যাকান্ডের প্রতিবাদে আন্দোলন থেকে আটককৃত নেতৃবৃন্দকে নিঃশ্বর্ত মুক্তি দিতে হবে। এই দাবিগুলা না মানলে সারা দেশের ছাত্র জনতাকে সাথে নিয়ে পুরো দেশ অচল করে দেওয়ারও হুশিয়ারি দেয়া হয় সমাবেশ থেকে।

মশাল মিছিল থেকে, “বুক পেয়েছি গুলি কর, বুকের ভিতর দারুণ ঝর”, “লাঠি মার- ভাঙরে তালা, শেখ হাসিনা বন্দি শালা”, “জেলের তালা ভাঙবো, কমরেডদের আনবো”, “আমার হাতে মশাল জলে, বাংলাদেশ কথা বলে” সহ বভিন্ন ধরনের স্লোগান দেয়া হয়।

সমাবেশে পার্থ প্রতিম সরকারের সভাপতিত্বে এবং তানভীর মোকাম্মেলের সঞ্চালনায় সাবেক সভাপতি মিটুন শর্মা সহ গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন, এসময় নেত্রকোনা জেলা কমিউনিস্ট পার্টি সংহতি জানায়। সমাবেশ শেষে মিছিলটি পুনরায় কালিবাড়ি মোড়ে গিয়ে শেষ হয়।

 


এখানে শেয়ার বোতাম
  • 220
    Shares