মঙ্গলবার, মার্চ ২
শীর্ষ সংবাদ

ছাত্রলীগ নেতাদের উপর হামলার প্রতিবাদে সিলেটের মদিনা মার্কেটে বিক্ষোভ

এখানে শেয়ার বোতাম
  • 68
    Shares

সিলেট প্রতিনিধি:: সিলেটের মদিনা মার্কেটে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শাহ মওদুদ আহমদ, আপ্যায়ন সম্পাদক সাইদুল হক সাঈদ, জেলা ছাত্রলীগ নেতা এস এম সাইদুর রমানের উপর জামায়াত-শিবিরের বর্বরোচিত হামলার প্রতিবাদে মদিনা মার্কেট এলাকায় সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের উদ্যোগে সোমবার বিকেলে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি নগরীর মদিনা মার্কেটের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

মহানগর যুবলীগ নেতা রানা আহমদ শিবলুর সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগ নেতা জুনেল আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর যুবলীগ নেতা শাহজান আহমদ, সাবেক জেলা ছাত্রলীগ নেতা কাউছার আহমদ, মহানগর শ্রমিক লীগের সহ সভাপতি ছালেক আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা নজির হোসেন লাহিন, ডালিম আহমদ, নেওয়াজ আহমদ, সেলিম আহমদ, শাকিল আহমদ, ছাত্রলীগ নেতা হায়দার আলী, তারেক আহমদ রাজু, শাকিল আহমদ প্রমুখ।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন মদিনা মার্কেট এলাকায় জামাত শিবির ও চিহ্নিত ব্যাংক ডাকাত, একাধিক ছিনতাই মামলার আসামি রাজন আহমদ ও পিচ্চি কামালের নেতৃত্বে ছাত্রলীগ নেতাদের উপর অর্তকিত হামলা করে গুরুতর আহত করা হয়েছে। তাদেরকে অনতিবিলম্বে জামাত শিবির সন্ত্রাসীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার করে শাস্তি প্রদান করতে হবে। অন্যাতায় সিলেটের সর্বস্থরের ছাত্রলীগ, যুবলীগ নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে তার জবাব দিতে প্রস্তুত থাকবে।


এখানে শেয়ার বোতাম
  • 68
    Shares