মঙ্গলবার, ডিসেম্বর ১

চুরি হওয়া ৩ মোটরসাইকেলসহ যুবলীগ নেতা গ্রেফতার

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: লামনিরহাট-নীলফামারী দুই জেলার মোটরসাইকেল চুরি সিন্ডিকেটের অন্যতম সদস্য ও পাটগ্রাম পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মশিউর রহমান মশুকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১০ জুলাই) সকালে গ্রেফতার যুবলীগ নেতা মশিউর রহমান মশুকে ডোমার থানা পুলিশ হেফাজতে নিয়েছে বলে নিশ্চিত করেছেন পাটগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক।

এর আগে গত বুধবার দুপুরে নীলফামারীর ডোমার থানা পুলিশ পাটগ্রাম থানা পুলিশের সহযোগিতায় পৌরসভার জুম্মাপাড়া এলাকার বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় চুরি হওয়া ৩টি মোটরসাইকেল ও ৪টি ডিজিটাল নম্বর প্লেট উদ্ধার করা হয়।

একই অভিযানে মোটরসাইকেল চোর চক্রের আরও দুজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- এনামুল হক (৩৬) ও আমির হোসেন (৪৫)।

মশিউর রহমান মশু পাটগ্রাম পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের বড় মসজিদ জুম্মাপাড়া এলাকার বুলবুল আহমেদের ছেলে।

পুলিশ জানায়, নীলফামারীর ডোমার থানার একটি মোটরসাইকেল চুরির আসামি মশিউর রহমানকে গ্রেফতারের জন্য সহযোগিতা চায় ডোমার থানা পুলিশ। পরে ডোমার থানা পুলিশ ও পাটগ্রাম থানা পুলিশ পৌরসভার জুম্মাপাড়া এলাকায় যৌথভাবে অভিযান চালিয়ে নিজ বাসা থেকে মিশুকে গ্রেফতার করে। এ সময় পুলিশ ৩টি মোটরসাইকেল ও চুরি হওয়া মোটরসাইকেলের ৪টি ডিজিটাল নম্বর প্লেট উদ্ধার করে। ওই নম্বর প্লেটের মালিকদের সঙ্গে কথা বললে তারা ওই নম্বরের মোটরসাইকেলগুলো চুরি হয়েছে বলে পুলিশকে জানান।

মশু লালমনিরহাট-নীলফামারী দুই জেলার মোটরসাইকেল চুরি সিন্ডিকেটের অন্যতম সদস্য এবং দীর্ঘদিন থেকে মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


এখানে শেয়ার বোতাম