মঙ্গলবার, মার্চ ৯
শীর্ষ সংবাদ

চার লক্ষ মানুষের নিরাপত্তা সেবায় একটি জরাজীর্ণ পিকআপ

এখানে শেয়ার বোতাম

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার বসবাসরত চার লক্ষ জনগণের নিরাপত্তা সেবায় নিয়াজিত আছে একটি মাত্র পুরাতন পিকআপ। যা দ্বারা এই উপজেলার নিরাপত্তা সেবা নিশ্চিত করা সম্ভব হয় না।

তাছাড়া গত প্রায় দুই মাস আগে পিকআপটি মারাতক এক্সিডট করে, তাতে কোন জীবন হানী না ঘটলেও তৎকালীন থানার অফিসার ইনচার্জ ,গাড়ি চালক ও একজন কনষ্টেবল শারীরিক ভাবে মারাতক জখম হন। গাড়িটিও ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত হলে গাড়িটি ব্যবহারর অযোগ্য হয়ে পড়ে। পরবর্তীতে কালিগঞ্জ থানা অফিসার ইনচার্জ উদ্ধর্তন কর্তীপক্ষের নিকট যোগাযোগ করে একটি পুরাতন জরাজীন পিকআপ কালিগঞ্জ থানায় ব্যবহারের জন্য বরাদ্দ পান।

উল্লখিত গাড়িটি মেরামত করে চলার মত হলেও ১’শ ভাগ সেবা দানের জন্য প্রস্তুত নয়। এই উপজেলার জনগনের নিরাপত্তা জনিত সেবা দানের লক্ষ্যে একটি নতুন পিকআপ হলে অত্র উপজেলা এলাকার জনগনর পুলিশী নিরাপত্তা সেবা আরও উন্নত হবে।

এবিষয়ে থানা অফিসার ইনচার্জ দেলায়ার হুসেন এর সথে যোগাযোগ করলে তিনি জানান অনেক বড় থানা এলাকা এখান একটি পিকআপ নিরাপত্তা সেবার জন্যযথেষ্ট নয়। বর্তমানে পিকআপ টি আছে সেটাও পুরাতন জরাজীন এবং ১’শ ভাগ কর্মক্ষম নয়। বিষয়টি আমি আমার কর্তীপক্ষের নিকট যানিয়েছি। যথাযথ কর্তীপক্ষ বিষয়টি সদয় দৃষ্টিতে দেখলে এলাকার জনগণ উপকৃত হবে।


এখানে শেয়ার বোতাম