বুধবার ‚ ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ ‚ ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ‚ ভোর ৫:৫৪

Home সারা দেশ চাঁদরাতে বাড়ি ফেরার পথে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

চাঁদরাতে বাড়ি ফেরার পথে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

অধিকার ডেস্ক:: চাঁদরাতে টাঙ্গাইলের ধনবাড়ী-গোপালপুর সীমানায় আমিনুল ইসলাম নিক্সন (৪৫) নামে গোপালপুর উপজেলার এক আওয়ামী লীগ নেতকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত সোয়া ১১টার দিকে বাড়ি ফেরার পথে তাকে হত্যা করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু। ঈদের আগের রাতে এমন নৃশংস খুনের ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। রাজনৈতিক শত্রুতা থেকে এমন খুনের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করেছেন স্বজন ও স্থানীয়রা।

নিহত আমিনুল ইসলাম নিক্সন টাঙ্গাইলের গোপালপুরের হাদিরা ইউনিয়নের আজগড়া গ্রামের অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আলাউদ্দিন তালুকদার ওরফে তারা মিয়ার ছেলে। তিনি গোপালপুরের হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক ছিলেন। আমিনুল ইসলাম সপরিবারে ধনবাড়ী উপজেলা শহরে বসবাস করতেন।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে ধনবাড়ী থেকে আজগড়া গ্রামের বাড়িতে আসেন আমিনুল। সেখানে পারিবারিক কাজের পাশাপাশি দলীয় কাজ সারেন তিনি। ঈদ উপলক্ষে বাজারে লাইটিংয়ের ব্যবস্থা করেন। শেষে আজগড়া মোড়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে আরেক দফা বৈঠকে করেন আমিনুল।

বৈঠক শেষে রাত পৌনে ১১টার দিকে মোটরসাইকেল নিয়ে ধনবাড়ীর উদ্দেশ্যে রওনা হন আমিনুল। ধনবাড়ী-গোপালপুর সীমানার আজগড়া খাল পার হলেই অস্ত্র নিয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়ে দুর্বৃত্তরা। এ সময় কোপাতে শুরু করলে মোটরসাইকেল থেকে পড়ে যান আমিনুল। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। রাত সোয়া ১১টার দিকে মধুপুর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবিনা ইয়াসমিন বলেন, মৃত অবস্থায় আমিনুলকে হাসপাতালে আনা হয়েছে।

ধনবাড়ী থানা পুলিশের ওসি চান মিয়া বলেন, নিহত নিক্সনের মরদেহ মধুপুর হাসপাতাল থেকে ধনবাড়ী থানা হেফাজতে আনা হয়। সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়।

মধুপুর থানা পুলিশের ওসি তারেক কামাল বলেন, চাঁদরাতে এমন নৃশংস খুনের ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি করেছে। খুনিদের খুঁজে বের করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

শেষ পর্যন্ত কে হচ্ছেন আইসিসি চেয়ারম্যান?

অধিকার ডেস্ক:: ক্রিকেটের আন্তর্জাতিক অভিভাবক সংস্থা আইসিসি এখন পুরোপুরি অভিভাবকহীন। চেয়ারম্যান শশাঙ্ক মনোহর পদত্যাগ করেছেন আরও বেশ কিছুদিন আগে। কিন্তু এরমধ্যে এখনও পর্যন্ত...

থানায় নিয়ে যুবলীগ নেতাকে মারধর, ওসি প্রত্যাহার

অধিকার ডেস্ক:: থানায় নিয়ে এক যুবলীগ নেতাকে বেধড়ক মারধরের ঘটনায় নেত্রকোনার দুর্গাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) মিজানুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার...

সিলেটে জঙ্গি আস্তানায় অভিযান, জঙ্গি আটক, বোমা উদ্ধার

অধিকার ডেস্ক:: জঙ্গি আস্তানার খোঁজে সিলেটের টিলাগড়ের শাপলাবাগ ও জালালাবাদ আবাসিক এলাকার পৃথক দুটি বাসায় অভিযান চালিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। দুটি বাসায় অভিযান...

রাশিয়ার কাছে ভ্যাকসিন চেয়েছে ২০ দেশ

আন্তর্জাতিক ডেস্ক:: বিশ্বের প্রথম দেশ হিসেবে করোনাভাইরাসের ভ্যাকসিনের অনুমোদন দিয়েছে রাশিয়া। ১৯৫৭ সালে বিশ্বের প্রথম কৃত্রিম উপগ্রহ পাঠিয়েছিল তৎকালীন সোভিয়েত ইউনিয়ন। সেটির নামের...
Shares