রবিবার, জানুয়ারি ২৪

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে একদিনে ৫ জনের মৃত্যু

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: চাঁদপুরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জনের মত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩ জন ও হাজীগঞ্জ উপজেলায় ২ জন রয়েছেন। শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত তাদের মৃত্যু হয়।

চাঁদপুর সদর উপজেলায় মৃতরা হলেন- শহরের চিত্রলেখা মোড় এলাকার মজিবুর রহমান (৬৫), বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামের বিল্লাল শেখ (৪২) ও কল্যাণপুর ইউনিয়নের দাসাদী গ্রামের আ. রশিদ আখন্দ (৭০)।

শনিবার রাতে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যান বিল্লাল শেখ। তিনি ঢাকায় চাকরি করতেন।

এদিকে শহরের চিত্রলেখা এলাকার মজিবুর রহমান ভোর ৫টার দিকে মারা যান।

এছাড়া কল্যাণপুর ইউনিয়নের দাসাদী গ্রামের আ. রশিদ আখন্দ গত ৫/৬ দিন জ্বরে ভুগছিলেন। শনিবার রাত দেড়টার দিকে তিনি মারা যান।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সাজেদা বেগম পলিন জানান, মৃত ব্যক্তিরা করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়ায় তাদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে। তাছাড়া তাদের শরীর থেকে করোনার নমুনা সংগ্রহ করা হবে বলে জানান তিনি।

অপরদিকে রবিবার সকালে হাজীগঞ্জ উপজেলার বলাখাল এলাকায় সিদ্দিকুর রহমান (৭০) নামের এক ব্যক্তি মারা গেছেন। এছাড়া একই উপজেলার ধেররা এলাকার মাওলানা শাহ আলম চৌধুরী (৭৫) শনিবার রাত ৩টায় জ্বর ও সর্দি নিয়ে মৃত্যুবরণ করেন।

হাজীগঞ্জ উপজেলায় করোনা বা করোনা উপসর্গে মৃতদের দাফনকারী দলের সদস্য শরীফুল হাছান বলেন, রবিবার সকাল পর্যন্ত দুইজনের মৃত্যুর খবর এসেছে। প্রথমে ধেররা মাওলানা শাহ আলমকে দাফন করার পর বলাখাল সিদ্দিকুর রহমানকে দাফন করা হবে।


এখানে শেয়ার বোতাম