সোমবার, মার্চ ৮
শীর্ষ সংবাদ

চরফ্যাশন মাদ্রাজের সড়কটির বেহাল দশা, দেখার যেন কেউ নেই

এখানে শেয়ার বোতাম

ভোলা প্রতিনিধি :: চরফ্যাশন উপজেলার চর-মাদ্রাজ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নাজিমুদ্দিন গ্রামের প্রায় ৮ কিলোমিটার দির্ঘ জামান সড়কটির বেহাল দশা, দেখার কি কেউ নেই? বর্ষার শুরু থেকেই কাদাঁপানিতে একাকার হয়ে যায়।

এমন নাজুক অবস্থায় মাদ্রাজ নাজিমুদ্দিনের প্রায় ২০ হাজার জনসাধারণের চরফ্যাশন সদরে আসা-যাওয়ায় মারাত্বক দূর্ভোগ হচ্ছে বলে যানান স্থানিয় এলাকাবাসি। কাঁচা সড়কটিতে সামান্য বৃষ্টিতেই মাটি নরম হয়ে যায় ফলে যানবাহনসহ মানুষের চলাচলে অনিচ্ছা সত্বেও বাধ্য হয়ে চলাচল করতে হচ্ছে। স্কুল কলেজের ছাত্রছাত্রিরাসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের একমাত্র ভরষা এ সড়কটি।

ছাত্রছাত্রিরা বলেন, স্কুল মাদ্রাশায় যেতে আমাদেও খুব কষ্ট হচ্ছে। অসুস্থ রোগীদের সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যেতেও পোহাতে হচ্ছে চরম দূর্ভোগ। চরফ্যাশন থানা রোডের পূর্বে অলি দফাদার সড়ক থেকে দক্ষিনে ২কিলো মিটার পথ অতিক্রম করেই জামান সড়কটি গিয়ে মিশেছে মেঘনা পাড়ের বেঁড়িবাধের ঢালে।

চরফ্যাশনের পত্রিকা ব্যাবসায়ি মোঃ কবির বলেন, আমরা ব্যাবসার কাজে চরফ্যাশন সদওে আসতে এবং কাজ শেষে বাড়ি যেতে খুবি কষ্ট হয় সাইকেল নিয়ে যেতে পারিনা। এলাকাবাসীর দাবি চরফ্যাশন ও মনপুরার এমপি আবদুল্লাহ আল ইসলাম যেন এ সড়কটি পাকা করার জন্য শু-দৃষ্টি দেন।

এবিষয়ে স্থানিয় চেয়ারম্যান মোজাম্মেল জমাদার মুঠোফোনে বলেন, সড়কটি আমি পরিদর্শন করেছি ঐ কাচাঁ সড়কটির বিষয়ে কর্র্তৃপক্ষের সাথে আলাপ আলোচনা করে দ্রæত ব্যবস্থা নেওয়া হবে। এলজিইডি’র চরফ্যাশন উপজেলা প্রকৌশলী রেজাউল করিম বলেন সড়কটি নির্মানের জন্য অফিসিয়াল কার্যক্রম প্রক্রিয়াধীন হচ্ছে।


এখানে শেয়ার বোতাম