রবিবার, এপ্রিল ১১
শীর্ষ সংবাদ

চরফ্যাশনে গার্মেন্টস কর্মিকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা, আটক ৫

এখানে শেয়ার বোতাম

ভোলা প্রতিনিধি:: চরফ্যাশন উপজেলা দক্ষিণ আইচা থানাধীন মানিকা ইউনিয়নের নিকটবর্তী বুড়াগৌড়াঙ্গ নদীতে ভাসমান ট্রলারে এক এক গার্মেন্টস কর্মিকে গণধর্ষনের অভিযোগ উঠেছে। ৯ ফেব্রুয়ারী ভোর রাত সাড়ে ৪টার সময় চরমানিকা কোস্টগার্ডের অভযানে ভিক্টিমকে উদ্ধার করা হয়। এসময় ৫ যুবককে ওই ট্রলার থেকে আটক করে রোববার সকালে দক্ষিণ আইচা থানাপুলিশের নিকট হস্তান্তর করা হয়।

আটককৃতরা হলেন, মানিকা ইউনিয়নের ইউসুফ হাসান সর্দার(২০) সোহেল রানা দিদার(২০) ওয়াসেল আহমেদ সিকদার(২১) রিপন ফকির (২২) ও মোরসেদ হাওলাদার (৩৪)।

কোস্টগার্ড কমান্ডার আলমগীর হোসেন জানান, নদীতে কোস্টগার্ডের টহল চলাকালীন শনিবার দিবাগত রাত সাড়ে ৪টার সময় বুড়াগৌড়াঙ্গ নদীতে একটি ভাসমান ট্রলার থেকে এক নাড়ীর আর্ত চিৎকার শুনে এগিয়ে গেলে ট্রলারে থাকা ওই নারিকে উদ্ধারসহ ৫যুবককে আটক করি। মামলার ভিক্টিম জানায় আটককৃত সোহেল রানা দিদারের সাথে তার দির্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিলো,পরে বিয়ের প্রলোভন দেখিয়ে গতকাল বিকেলে প্রথমে কুকরি-মুকরি নারকেল বাগানে ও পরে নদীতে ট্রলারে নিয়ে ৫জন মিলে রাতভোর গণধর্ষন করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ হারুন অর রসিদ জানান, বুড়াগৌড়াঙ্গ নদীতে ট্রলারে গণধর্ষণের অভিযোগে ভিক্টিম বাদি হয়ে থানায় আসামিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের ৯এর ৩ ধারায় একটি মামলা করেছে মামলা নং ১ তাং ৯/০২/২০২০। আসামিদের আদালতে প্রেরন করা হয়েছে।


এখানে শেয়ার বোতাম