বৃহস্পতিবার, ডিসেম্বর ৩

চরফ্যাশনের নুরাবাদ ও আহাম্মদপুর ইউনিয়নে আ,লীগ ও স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

এখানে শেয়ার বোতাম

এআর সোহেব চৌধুরী, ভোলা :: ভোলার চরফ্যাশন উপজেলার নুরাবাদ ও আহাম্মদপুর ইউনিয়নে আওয়ামি লীগ ও স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছে। নুরাবাদ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন আনারস মার্কায় ৮হাজার ৮০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী মোঃ মোস্তাফিজুর রহমান নৌকা মার্কায় ৭হাজার ৩৪৬ ভোট পান। অন্যদিকে আহাম্মদপুর ইউনিয়নে মোঃ ফকরুল ইসলাম নৌকা মার্কায় ৫হাজার ৩৯ ভোটে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী মোঃ আবুল বাশার চাপরাশি পেয়েছেন ৩হাজার ১৫ভোট।

(৩০ডিসেম্বর) সোমবার রাতে সেরকারি ফলাফলে তাদের বিজয়ী ঘোষনা করা হয় বলে উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম এ তথ্য জানান।

সিমানা নির্ধারন জটিলতার মামলার অবসান ঘটিয়ে উপজেলার নুরাবাদ ও আহাম্মদপুর ইউনিয়নে দির্ঘ নয় বছর পরে অবশেষে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। গত (৩০ ডিসেম্বর সোমবার) সকাল ৯টা থেকে ভোট দেওয়া শুরু হলে ভোট কেন্দ্রে নারি ও পুরুষ ভোটারদের দির্ঘ লাইনে দাড়িয়ে বিকেল ৫টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে দেখা যায়। কোথাও কোনো ধরনের অপ্রতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এ দুই ইউপিতে চেয়ারম্যান পদে আ’লীগ,বিএনপি ও স্বতন্ত্র ৮ প্রার্থীসহ সংরক্ষিত মহিলা ও সাধারণ সদস্য পদে মোট ৯৩জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। একটি অবাদ সুষ্ঠ ও সুন্দর নির্বাচনের জন্য এখানে ১৪জন মেজিস্ট্রেটের পাশাপাশি চার স্তরের নিরাপত্তা জোরদার করা হয়েছিল।

চরফ্যাশন সার্কেলের সহকারি পুলিশ সুপার সাব্বির হেসেন জানান, কোথাও কোনো অপ্রতিকর ঘটনা ঘটেনি পুলিশের মোবাইল টিমের পাশাপাশি কেন্দ্র টিম র‌্যাব ও বিজিবি টহলে থাকায় সুষ্ঠ শৃঙ্খল পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।


এখানে শেয়ার বোতাম