মঙ্গলবার, মার্চ ৯
শীর্ষ সংবাদ

চট্রগ্রামের চুরি মামলার আসামী চরফ্যাশনে গ্রেপ্তার

এখানে শেয়ার বোতাম

চরফ্যাশন(ভোলা)  প্রতিনিধি :: :: চট্রগ্রামে একটি বাড়িতে দুঃসাহসিক চুরি মামলার এজাহার ভুক্ত এক আসামী ইকবাল হোসেন(৩১)কে চরফ্যাশন উপজেলার আসলামপুর ৬নং ওয়ার্ডের জনৈক সিরাজের বাড়ি থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ ।

বুধবার চরফ্যাশন থানা পুলিশের সহায়তায় চান্দগাঁও থানার এসআই মামলা তদন্তকারি কর্মকর্তা জাকিরসহ সঙ্গীয় ফোর্স তাকে গ্রেফতার করে।


মামলা তদন্তকারী কর্মকর্তা চান্দগাঁও থানার এসআই জাকির আশেক উল্লাহ চৌধুরী দায়েরকৃত মামলার বরাত দিয়ে জানান, ১২ আগস্ট ঈদুল আযহা উপলক্ষে তারা স্বপরিবারে ঢাকায় গেলে ১৬ আগস্ট সন্ধ্যা রাতে আসামি বাড়ির দারোয়ান এমদাদ ও তার স্ত্রী নয়ন এবং এমদাদের বন্ধু ইকবালসহ অজ্ঞাতনামা আসামিরা চান্দগাঁও থানার ৪নং ওয়ার্ডের বি ব্লকের ৮/এ ৫৩০ নং বাড়ির ২য় তলায় বাসা চুরি করে ১২ ভরি স্বর্ণালঙ্কার যার বাজার মূল্য প্রায় ছয় লাখ টাকা এবং নগদ তিন লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

১৭ আগস্ট এঘটনায় চাকর কর্তৃক মুনিবের বাসায় চুরির অপরাধে বাড়ির মালিক আশেক উল্লাহ চৌধুরী ৪৫৭/৩৮১পেনাল কোডে চান্দগাঁও থানায় মামলা করেন। এমামলার এজাহার ভুক্ত আসামী দারোয়ান এমদাদ হোসেন এবং সন্দিগ্ধ আসামী একরাম হক এবং তার স্ত্রী শামিমাকে ইতিপুর্বে চট্টগ্রামের রাউজান থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

মামলার বাদী আশেক উল্লাহ চৌধুরী জানান, তিনি কর্নফুলী গ্যাস কোম্পনী চট্রগ্রামের উপ-ব্যবস্থাপক।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মো.শাসসুল আরেফীন বলেন চান্দগাঁও থানা পুলিশ এবং আমরা যৌথ অভিযান চালিয়ে আসামী ইকবালকে গ্রেফতারে সক্ষম হয়েছি। গ্রেফতারের পরই তাকে চান্দগাঁও থানায় নিয়ে গেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা জাকির সহ সঙ্গীয় ফোর্স।


এখানে শেয়ার বোতাম