শনিবার, এপ্রিল ১৭
শীর্ষ সংবাদ

চট্টগ্রাম নয়, বাংলাদেশ-জিম্বাবুয়ে ওয়ানডে সিলেটে

এখানে শেয়ার বোতাম

নিজস্ব প্রতিবেদক:: হঠাৎ করেই পাল্টে গেল জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে ম্যাচের ভেন্যু। স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে হওয়ার কথা ছিল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। তবে আগের নির্ধারিত তারিখেই ম্যাচগুলো গড়াবে নতুন ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

রোববার (৯ ফেব্রুয়ারি) সংবাদমাধ্যমকে এ তথ্য দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গ্রাউন্ডস কমিটির সিনিয়র ম্যানেজার মো: আব্দুল বাতেন।

তিনি জানান, ‘ভেন্যু হিসেবে চট্টগ্রাম-সিলেট দুইটাই প্রস্তুত আছে। আমরা সিলেটে নিয়ে যাচ্ছি কেননা ওখানে দর্শক বেশি হয় এবং মাঠ সুন্দর।

তিন ম্যাচের ওয়ানডে ছাড়াও একটি টেস্ট ও দুইটি টি-টোয়ান্টি সিরিজে অংশ নিতে ১৫ ফেব্রুয়ারি ঢাকায় এসে পৌঁছাবে রোডেশিয়ানরা। ১৮-১৯ ফেব্রুয়ারি একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে তারা।

প্রস্তুতি ম্যাচ শেষে ২২-২৬ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের একমাত্র টেস্টে অংশ নেবে দুই দল।টেস্ট ম্যাচ শেষে শুরু হবে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে। প্রথম ম্যাচটি গড়াবে ১ মার্চ, দ্বিতীয়টি ৩ মার্চ, তৃতীয় ও শেষটি ৬ মার্চ। প্রতিটি ম্যাচই অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের গ্রাউন্ড ম্যানেজার জয়দ্বীপ দাস সুজকও অধিকারকে বলেন, বাংলাদেশ ও জিম্বাবুয়ের ওয়ানডে ম্যাচ গুলো সিলেটে অনুষ্টিত হবে।

ওয়ানডে ম্যাচ শেষে সিরিজ ফিরবে ঢাকায়। ৯ মার্চ মিরপুর শের-ই-বাংলায় অনুষ্ঠিত হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি। দ্বিতীয় ও শেষটি মাঠে গড়াবে ১১ মার্চ।

সিরিজ শেষে ১২ মার্চ দেশে ফিরবে জিম্বাবুয়ে।


এখানে শেয়ার বোতাম