শনিবার, মে ৮
শীর্ষ সংবাদ

চট্টগ্রামে মেয়েকে বাঁচাতে গিয়ে গাড়ির নিচে পড়লেন মা

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক ::   চট্টগ্রামের মিরসরাইয়ে গাড়ির নিচে পড়তে যাওয়া মেয়েকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন এক মা। রক্ষা পায়নি মেয়েটিও। দুর্ঘটনায় কাভার্ড ভ্যানের চাকার নিচে পড়ে থেঁতলে গেছে মা জেসমিন আক্তারের (২৭) ডান পা ও মেয়ে সাদিয়া আক্তারের (৬) বাম হাত।

আজ বুধবার বিকেল পাঁচটার দিকে মিরসরাই থানার উত্তর পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার শিকার জেসমিন আক্তার মিরসরাই উপজেলার সাহেরখালী এলাকার মো. শিপুলের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ বিকেলে মেয়ে সাদিয়াকে নিয়ে মহাসড়কের পাশে হাঁটছিলেন জেসমিন আক্তার ও তাঁর স্বামী শিপুল। এ সময় হঠাৎ রাস্তার মাঝখানে দৌড় দেয় সাদিয়া। এ সময় দ্রুতগতিতে আসা একটি কাভার্ডভ্যানের নিচে সাদিয়া পড়ে যাচ্ছে দেখে মেয়েকে বাঁচাতে ছুটে যান মা। তখন দ্রুতগতির কাভার্ড ভ্যানটি মা-মেয়ে দুজনকেই চাপা দিয়ে চলে যায়। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন আহত মা ও মেয়েকে উদ্ধার করে উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ো যান।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মণি সংকর বলেন, আজ বিকেল পাঁচটার কিছু পরে সড়ক দুর্ঘটনায় আহত এক মা ও তাঁর মেয়েকে হাসপাতালে আনা হয়। মায়ের ডান পা ও মেয়ের বাম হাত পুরোপুরি থেঁতলে গেছে। এতে দুজনেরই বেশ রক্তক্ষরণ হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অবস্থা দেখে মনে হয়েছে, মা-মেয়ে দুজনেরই একটি করে হাত-পা হারানোর শঙ্কা আছে।

মিরসরাই সদরের ট্রাফিক সার্জেন্ট মো. ইকবাল হোসেন বলেন, দুর্ঘটনার পর পেছন থেকে অন্য একটি গাড়ি ধাওয়া করলে মিরসরাই সদরের ফুটওভারব্রিজ এলাকায় গিয়ে কাভার্ড ভ্যানটি ফেলে চালক ও তাঁর সহকারী পালিয়ে যান। গাড়িটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।


এখানে শেয়ার বোতাম